স্বামীকে মারতে গিয়ে শ্বশুরবাড়ির ১৫ জনকে হত্যা

সংগৃহীত ছবি

স্বামীকে মারতে গিয়ে শ্বশুরবাড়ির ১৫ জনকে হত্যা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কনের অমনে আসিয়াকে বিয়ে করেছিলেন আমজাদ। আর বিয়ের দুই মাসের মাথায় তার খেসারত দিতে হলো চরমভাবে। স্ত্রীর দেওয়া বিষে আমজাদের পরিবারের ১৫ সদস্য এই পৃথিবী ছেড়ে বিদায় নিয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় আছেন আরও ১২ জন।

এমন নির্দয় ঘটনা ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মুজাফফরগড়ে। খবর দি ইনডিপেডেন্টের।

প্রতিবেদনে বলা হয়, দুই মাস আগে মুজাফফরগড়ের দৌলতপুরার আমজাদের সঙ্গে বিয়ে হয় কনে আসিয়ার। কিন্তু বিয়েতে মত ছিল না আসিয়ার।

কারণ তার প্রেমের সম্পর্ক ছিল। কোনভাবেই প্রেমিকের কথা ভুলতে পারছিলেন না আসিয়া। তাই বিয়ের পরও প্রেমিকের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন। নিয়মিত দেখা-সাক্ষাতও হতো তাদের। এক পর্যায়ে প্রেমিকের হাত ধরে ঘর ছাড়তে স্বামীকে হত্যার পরিকল্পনা করেন তিনি। তবে স্বামীকে মারতে না পারলেও আসিয়ার পরিকল্পনার বলি হন আমজাদের পরিবারের ১৫ সদস্য।

পরিকল্পনা অনুযায়ী, গত সোমবার আমজাদকে দেওয়া দুধের সঙ্গে বিষ মেশান আসিয়া। সেই দুধ তিনি স্বামীকে পান করতে দেন। কিন্তু আমজাদ কোনো কারণে সেই দুধ পান করেননি। পরে সেই দুধ দিয়ে লাচ্ছি তৈরি করেন আসিয়ার শাশুড়ি। সেই লাচ্ছি খেয়ে প্রাণ হারান বাড়ির ১৫ সদস্য। এছাড়া আরও ১২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ ঘটনায় আসিয়াকে আটক করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে দুধে বিষ মেশানোর কথা স্বীকার করেছেন তিনি।

মুজাফফরগড়ের সিনিয়র পুলিশ অফিসার ওয়াইস আহমাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, আসিয়া, তার প্রেমিক এবং আসিয়ার এক আত্মীয়কে গ্রেপ্তার করা হয়েছে।

সম্পর্কিত খবর