বাগাতিপাড়ায় মদ পানে দুই জনের মৃত্যু

বাগাতিপাড়ায় মদ পানে দুই জনের মৃত্যু

নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় মদ পান করে দুই জনের মৃত্যু হয়েছে। আজ বৃহষ্পতিবার উপজেলার মালঞ্চি এলাকায় এই মৃত্যুর ঘটনা ঘটে। এলাকায় এ ঘটনার জের ধরে স্থানীয় জনতা মদ বিক্রির অভিযোগে এক হোমিও চিকিৎসককে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে।  

বাগাতিপাড়া থানা ও বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, আজ বিকেলে জিয়াউর রহমান জিয়া (৪০) নামের এক ব্যক্তি অসুস্থ অবস্থায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে ভর্তি হন।

প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। জিয়াউর উপজেলার সোনাপাতিল গ্রামের সাজদার সরকারের ছেলে। এ ঘটনার পর পরই খোকন খলিফা (৩৫) নামের অপর এক ব্যক্তি অ্যালকোহল পান করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।
চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তাঁর মৃত্যু হয়। খোকন বরিশাল জেলার বাকেরগঞ্জের মজিদ খলিফার ছেলে এবং ফাগুয়ারদিয়াড় এলাকার আব্দুল মজিদের জামাই।  

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, নিহতরা দুই জনই অতিরিক্ত অ্যালকোহল (স্পিরিট) পান করে হাসপাতালে এসেছিল। তাই তাঁদের মৃত্যু হয়েছে।  

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বাংলা মদ খেয়ে দু'জনের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় শরিফুল ইসলাম নামের এক হোমিও চিকিৎসককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্ত করার প্রস্তুতি চলছে। তাদের পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর