লংগদুতে ইয়াবাসহ আটক ৭

লংগদুতে ইয়াবাসহ আটক ৭

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটির লংগদুতে ৩৩৮ পিস ইয়াবাসহ ৭ জনকে আটক করেছে যৌথবাহিনী। আটককৃতরা হলেন মোঃ গিয়াস উদ্দীন (৪০), মোঃ দিলদার হোসেন (২৫), মোঃ জীবন হোসেন (২৭), মোঃ মোশারাফ হোসেন (২৫), মোঃ রুবেল হোসেন (২৮), মোঃ নুর মোহাম্মদ (২৫), মোঃ কাউছার মিয়া (১৯)। শুক্রবার বিকেলে লংগদু উপজেলার মাইনীমুখ বাজার এলাকার মোঃ আলমগির হোসেনের স'মিল থেকে তাদের আটক করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাঙামাটির জেলার লংগদু উপজেলার মাইনীমুখ বাজার এলাকায় স্থানীয় মোঃ আলমগির হোসেনের স'মিলে গোপন সংবাদেও ভিত্তিতে লংগদু জোন ২১ বীরের ভারপ্রাপ্ত উপ অধিনায়কের নেতৃত্বে অভিযানে নামে যৌথবাহিনীর ১০জনের বিশেষ দল।

 

এসময় ইয়াবা সেবন অবস্থায় এবং বিক্রি শেষে রাঙামাটি যাওয়ার পথে জারুল বাগান নামক এলাকা হতে মো. গিয়াস উদ্দীন, মো. দিলদার হোসেন, মো. জীবন হোসেন, মো. মোশারাফ হোসেন, মোঃ রুবেল হোসেন, মো. নুর মোহাম্মদ, মোঃ কাউছার মিয়াকে আটক করে।

এসময় তাদেরকে তল্লাশি করে মোট ৩৩৮ পিস ইয়াবা, নগদ ১৫ হাজার টাকা,  সাতটি মোবাইল, ১০ গ্রাম গাজা, একটি হাতঘড়ি, তিনটি পাওয়ার ব্যাংক, একটি বডি স্প্রে, একটি ক্যাচি উদ্ধার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ পর তাদের লংগদু থানায় হস্তান্তর করা হয়।  

এব্যাপারে লংগদু উপজেলার থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সমান্ত এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকের মামলা করা হয়েছে।


NEWS24▐ কামরুল

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর