বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!

রুহুল আমিন, ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে শাহিন নামে এক যুবকের বাড়িতে বিয়ের দাবিতে ৪ দিন ধরে অনশন করছেন মাহফুজা নামে এক নারী। ওই নারীর সঙ্গে তার মা-বাবাও রয়েছে। এ ঘটনায় উপজেলা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

এদিকে অবস্থা বেগতিক দেখে শাহিন বাড়ি ছেড়ে ঢাকায় পালিয়ে গেছে।

প্রেমিক শাহিন শিতলী গ্রামের নুরুল ইসলামের ছেলে।

গ্রামবাসি জানায়, শাহিনের সঙ্গে যশোরের ছানিয়নতলা গ্রামের আফিল সরদারের মেয়ে মাহফুজার কলেজ জীবন থেকেই প্রেমের সম্পর্ক ছিল। গভীর সম্পর্কের কারণে তারা ঢাকায় স্বামী-স্ত্রীর মতো বসবাসও করেছেন। কিন্তু ছেলের পরিবার রাজি না হওয়ায় শাহিন বিয়ে করতে রাজি ছিল না।

প্রেমিকা মাহফুজা জানান, মাষ্টার্স পাস করার পর বিয়ে করবে বলে শাহিন তাকে প্রতিশ্রুতি দেয়। কিন্তু প্রতিশ্রুতি রক্ষা না করায় তিনি ও তার বাবা-মা ছেলের বাড়িতে উঠেছেন।

শাহিনের বাবা নুরুল ইসলাম জানান, হরিণাকুন্ডু থানার পুলিশ বিষয়টি সুরাহা করার জন্য বলে গেছে। শনিবার দুপরে আমরা ঝিনাইদহ শহরে যাচ্ছি সমাধানের জন্য।

হরিণাকুন্ডুর কাপাশহাটিয়া ইউনিয়নের ইউপি মেম্বর নায়েব আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছেলে-মেয়ের পরিবার নিয়ে আমরা এখন ঝিনাইদহ শহরে অবস্থান করছি। ছেলে ঢাকা থেকে আসলেই দুই পরিবারের ইচ্ছাানুযায়ী বিয়ের কাজটি সমাধান করা হবে।

হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দুইবার পুলিশ পাঠানো হয়েছে। দুই পরিবারকে বিষয়টি সুরাহা করার জন্য বলা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/রুহুল/তৌহিদ)
 

সম্পর্কিত খবর