টুইটারে ঊর্বশীর অশ্লীল পোস্ট!

ঊর্বশী রাউতেলাI -ফাইল ছবি

টুইটারে ঊর্বশীর অশ্লীল পোস্ট!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঊর্বশী রাউতেলার টুইটার অ্যাকাউন্ট থেকে অশ্লীল টুইট করা হয়েছে। এমন টুইট দেখে অনেকেই চমকে গেছেন। তাতে লেখা হয়েছে আমি জনপ্রিয়তা পেতে চাই এবং দুশ্চরিত্রা হতে চাই। একইসঙ্গে জিম করা অবস্থায় ঊর্বশীর একটি ছবিও দেওয়া হয়েছে।

টুইটটি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। শুরু হয় সমালোচনার ঝড়।

এ বিষয়ে ঊর্বশী দুঃখ প্রকাশ করেছেন এবং জানিয়েছেন তার অ্যাকাউন্ট হ্যাকারদের কবলে পড়েছে। তারই তার অ্যাকাউন্ট হ্যাক করে অশ্লীল ভাষায় টুইট করছে।

মঙ্গলবার নিজের প্রোফাইলের একটি স্ক্রিনশট শেয়ার করেন নায়িকা।  যাতে অশালীন ভাষায় স্ট্যাটাস দেওয়া হয়েছিল। কমেন্টে নায়িকা জানান, কেউ তাঁর প্রোফাইল হ্যাক করে এই সমস্ত ভাষা লিখেছে। এখনও সুরক্ষিত নয় তাঁর প্রোফাইল। news24bd.tv

কেউ যদি তাঁর ফেসবুক থেকে কোনও বার্তা পান। তখনই যেন সে বিষয়ে নায়িকাকে জানিয়ে দেন।  এমন ঘটনার জন্য তিনি দুঃখিত।

সম্প্রতি ‘কাবিল’ সিনেমায় ‘হাসিনো কা দিওয়ানা’ গানের মাধ্যমে জনপ্রিয়তা পান ঊর্বশী। ‘হেট স্টোরি’র চতুর্থ সংস্করণের নায়িকাও তিনি।   শোনা গেছে ‘রেস থ্রি’তেও বিশেষ ভূমিকায় দেখা যাবে তাঁকে।   


কারা এমন কাজ করেছে? কেনই বা করেছে? সে প্রশ্নের উত্তর এখনও মেলেনি।  তবে এই ঘটনায় বেশ বিপাকে পড়েছেন ঊর্বশী।   বিষয়টি কতদূর যেতে পারে তা আপাতত দেখতে চাইছেন তিনি। তারপরই পুলিশে অভিযোগ জানাবেন।  

তবে নিজের অ্যাকাউন্টের নিরাপত্তার জন্য বিশেষজ্ঞদের দ্বারস্থ হয়েছেন তিনি।   অ্যাকাউন্টটি এখনই বন্ধ করতে চান না নায়িকা। কারণ এটিই দর্শকদের কাছে যোগাযোগ করার অন্যতম উপায় তাঁর কাছে। নিজের অনুরাগীদের নিরাশ করতে চান না তিনি। তাই নিজের পোস্টের ধারা অব্যাহত রেখেছেন।

সম্পর্কিত খবর