কোম্পানীঞ্জে ৩ ছাত্রদল কর্মীর অর্থদণ্ড

কোম্পানীঞ্জে ৩ ছাত্রদল কর্মীর অর্থদণ্ড

নোয়াখালী প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আচারণবিধি ভঙ্গ করার অপরাধে নোয়াখালীর কোম্পানীঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে তিন ছাত্রদল কর্মীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে বামনীয়া বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে।  

অর্থদন্ড প্রাপ্তরা হচ্ছেন- রামপুর এলাকার আব্দুর রবের ছেলে নাঈমুল হক, মোশারফ হোসেন ও আবুল কালামের ছেলে আব্দুল্যা আল মামুন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে নোয়াখালী-৫ আসনের বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ বামনীয়া বাজার এলাকায় বিএনপি নেতাকর্মীদের কবর জিয়ারত করতে যাবেন এমন খবরে সকাল থেকে ওই বাজারে দলের নেতাকর্মীরা একত্রিত হতে থাকে।

বেলা সাড়ে ১১টার দিকে তার গাড়ির পিছন দিয়ে ছাত্রদলের কয়েকজন নেতাকর্মী মোটরসাইকেল নিয়ে বাজারে আসে। এসময় তিনজনকে আটক করে পুলিশ। পরে ঘটনাস্থল থেকে তিন জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দেয়া হয়।  

কোম্পানীগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াছিন মিয়া জানান, দুপুরে বামনীয়া বাজার এলাকায় কয়েকজন ছাত্রদলকর্মী মোটরসাইকেল শোডাউন করে নির্বাচনের আচারণবিধি ভঙ্গ করে।

পরে ঘটনাস্থল থেকে তিন জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা করে অর্থদন্ড করা হয়েছে।


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর