তাসকিনের বিয়ে মানি না!

দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেই বিয়েটা সেরে ফেললেন তাসকিন আহমেদ

তাসকিনের বিয়ে মানি না!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

তবে আগের সেই ফর্ম গত কয়েকটি সিরিজে মেলে ধরতে পারেননি সুদর্শন এই পেসার। তাতে কী, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সুদৃষ্টি থেকে এক চুলও সরে যাননি তিনি। আর তা না হলে কেন তার বিয়ের খবরে শুভাকাঙ্ক্ষীদের চোখে জল আসবে?

বিয়ে করলে তারকাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে থাকেন ভক্ত, সমর্থক ও শুভাকাঙ্ক্ষীরা। কিন্তু তাসকিনের প্রতি টিনএজার বা কিশোরীদের এতই ভালোবাসা যে, টাইগার এই গতিদানবের বিয়েটা স্বাভাবিকভাবে নিতে পারছেন না তারা।

তাই কেউবা আড়ালে, আবার কেউবা প্রকাশ্যে কান্নাকাটি করছেন।   news24bd.tv

দক্ষিণ আফ্রিকা সফর শেষে দেশে ফিরে মঙ্গলবার সন্ধ্যায় হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসলেন তাসকিন আহমেদ। বিয়ের পর জীবনের নতুন সময়টাকেও দারুণ উপভোগ করছেন টাইগার এই তারকা পেসার। কিন্তু মানতে পারছেন তার অগণিত ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাসের মাধ্যমে এখনও অনেকে নিজের হতাশার কথা ব্যক্ত করছেন। news24bd.tv

শুধু তাই নয়, এরই মধ্যে ''তাসকিনের বিয়ে মানি না'' বলে ফেসবুকে একটি ইভেন্টও খোলা হয়ে গেছে!

এর আগে ক্রিকেট গ্যালারিতে, বাংলাদেশ দল বিদেশ থেকে দেশে ফেরার সময় বিমানবন্দরে অনেক তরুণীকে প্লাকার্ড হাতে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। তাতে লেখা ছিল- 'Marry me Taskin'। ক্রিকেটারের হঠাৎ বিয়েতে সেই সব তরুণীর মন যে ভেঙে খান খান হয়ে গেছে তাতে কোন সন্দেহ নেই।  

এছাড়া রুবেল, সাব্বির, সৌম্য, মুস্তাফিজকেও গ্যালারিতে প্লাকার্ড হাতে বিয়ের প্রস্তাব দিতে দেখা গেছে অনেক তরুণীকে।  সেইসব ছবি এখন ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে।

তবে, আশার কথা হলো বিয়ের খবর পাওয়ার পর ভক্তরা যেমন আফসোস করছেন, তেমনি সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে শুভকামনাও জানাচ্ছেন প্রিয় খেলোয়াড়কে।

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর