ইসিকে ধন্যবাদ জানিয়েছেন ফখরুল

ফাইল ছবি

ইসিকে ধন্যবাদ জানিয়েছেন ফখরুল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আপিলের মাধ্যমে বিএনপি প্রার্থীদের অনেককে বৈধ ঘোষণায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাচ্ছি। আজ বৃহস্পতিবার বিকালে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, রিটার্নিং কর্মকর্তারা যে অসংখ্য প্রার্থীকে অবৈধ ঘোষণা করেছিলেন, আজকে নির্বাচন কমিশনের শুনানির মধ্য দিয়ে তাদের অনেকেই প্রার্থী হওয়ার যোগ্য বলে বিবেচিত হয়েছেন। আমি নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই, তারা ন্যায়বিচার করেছে।

বিএনপির অনেক প্রার্থীর মনোনয়নপত্র বৈধ হওয়ার ঘোষণাকে একটি বিজয় উল্লেখ করে মহাসচিব বলেন, বিএনপির আন্দোলনে জনগণের বিজয় এটাই যে আজকে দলের প্রার্থীরা বৈধ হয়ে এসেছেন এবং তারা নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন।

তিনি বলেন, আমি এটাও আশা করি, ন্যায়বিচার যদি প্রতিষ্ঠিত হয়, তাহলে দেশনেত্রী খালেদা জিয়াও নির্বাচনে বৈধ প্রার্থী হিসেবে ঘোষিত হবেন, বিবেচিত হবেন।

তিনি অভিযোগ করেন, নির্বাচন কমিশন যেসব কর্মকর্তাকে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব দিয়েছিলেন, সেখানে অনেক জায়গায় প্রার্থীরা ন্যায়বিচার পাননি। এছাড়া সরকার ভীতসন্ত্রস্ত বলেই রাষ্ট্রযন্ত্রকে বেআইনিভাবে হস্তক্ষেপ করছে।


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর