রাজধানীতে স্বামী-স্ত্রীসহ তিনজনের মরদেহ উদ্ধার

অস্বাভাবিক মৃত্যু

রাজধানীতে স্বামী-স্ত্রীসহ তিনজনের মরদেহ উদ্ধার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মিরপুরের ভাষানটেকের একটি বাসা থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন- রিকশাচালক রাশেদ (২৬) ও তার স্ত্রী মালা  (২০)।

রাশেদ ভোলা সদর উপজেলার সিদ্দিক মিয়ার সন্তান ও তার স্ত্রী মালা চাঁদপুর মতলব জয়পুর উপজেলার শাজাহান পাটোয়ারীর সন্তান। তারা ক্যান্টনমেন্টের মানিকদী এলাকায় থাকতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাষানটেক থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির আহমেদ জানান, বৃহস্পতিবার রাতে সংবাদ পেয়ে ভাষানটেক দেওয়ান পাড়ার দ্বিতীয় তলা মসজিদের পাশে একটি বাড়ি থেকে রাশেদ ও তার স্ত্রী মালার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, ছয়দিন আগে দেওয়ানপাড়া এলাকার একটি ঘর ভাড়া নিয়ে তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওঠেন। পরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করি।

ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

এদিকে রাজধানীর পল্লবী থানাধীন মিরপুর-৬ এলাকার একটি বাসায় জান্নাতুল ফেরদৌসী বৈশাখী (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রাতে আত্মীয়-স্বজনদের খবরে বাসা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে পল্লবী থানা-পুলিশ।

স্বামীর দাবি, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বৈশাখী। তবে নিহতের পরিবারের দাবি, আত্মহত্যা নয়, বৈশাখীকে হত্যার পর আত্মহত্যার নাটক সাজানো হচ্ছে।

জানা গেছে, বৈশাখী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিলেন। রসায়ন বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স শেষ করেছেন অনেক আগেই। আর স্বামী মেহেদি হাসান রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং থেকে পড়াশোনা শেষ করে মাল্টিন্যাশনাল এক কোম্পানি করছেন।

বৈশাখীর ভাই সৌরভ অভিযোগ করেন, এটা আত্মহত্যা নয়, বৈশাখীকে হত্যা করা হয়েছে। ওর শরীরে আমি মারধরের দাগ দেখেছি যা আগে দেখিনি। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার চান তিনি।

পল্লবী থানার ওসি নজরুল ইসলাম জানান, পুলিশ ফাঁস লাগানো অবস্থায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। বৈশাখীর মৃত্যুর ব্যাপারে তার পরিবার মৌখিক অভিযোগ করলেও এখন পর্যন্ত আমরা কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর