নিজের দলের লোকদেরও সাবধান করলেন জুয়েল

নিজের দলের লোকদেরও সাবধান করলেন জুয়েল

নিজস্ব প্রতিবেদক, খুলনা

বঙ্গবন্ধুর ভ্রাতুস্পুত্র ও খুলনা-২ আসনে আওয়ামী লীগ সংসদ সদস্য প্রার্থী শেখ সালাহ উদ্দিন জুয়েল বলেছেন, জমি দখল, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের কোন ছাড় নেই। এসবের সাথে জড়িত থাকলে তা’ পরিহার করতে হবে।

তিনি বলেন, এ ক্ষেত্রে আমি আমার দলের লোকদের সাবধান করে দিতে চাই। বাইরের লোকদেরও সাবধান করে দিতে চাই।

খুলনায় জমি দখল, চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে আমার অবস্থান থাকবে কঠোর থেকে কঠোরতম। দলের ও বাইরের যারা এসবে জড়িত থাকবে নির্বাচনের পর তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।  

শনিবার তিনি খুলনার অভিজাত হোটেলে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। এসময় খুলনা-২ আসনের বর্তমান সংসদ সদস্য মিজানুর রহমান, আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহি কমিটির সদস্য এসএম কামাল হোসেন উপস্থিত ছিলেন।

 

শেখ জুয়েল বলেন, খুলনার প্রানকেন্দ্র হচ্ছে মোংলা বন্দর। আওয়ামী লীগ সরকারের আমলে মোংলা বন্দরে অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হয়েছে। গত বছর এই বন্দর ১০৫ কোটি টাকা লাভ করেছে।

এছাড়া খুলনা অঞ্চলে ২৬টি এলপিজি ফ্যাক্টরী কাজ শুরু করেছে। এরই মধ্যে ৯টি ফ্যাক্টরী উৎপাদনে এসেছে। ফলে এখানে ব্যাপক কর্মসংস্থানের সুযোগ রয়েছে।  

তিনি বলেন, পদ্মা ব্রীজ হয়ে গেলে খুলনা মডেল শহর হিসেবে গড়ে উঠবে। এ কারনে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকাকে বিজয়ী করতে হবে।  

সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসএম কামাল হোসেন বলেন, খুলনা অঞ্চলের উন্নয়নের বিষয়টি বিবেচনায় রেখে খুলনা-২ আসনে এবার আওয়ামী লীগের প্রার্থী বদল করে বঙ্গবন্ধু পরিবারের সদস্য শেখ জুয়েলকে মনোনয়ন দেওয়া হয়েছে। তৃনমূল নেতাকর্মীরা আগের থেকেও অনেক বেশি সুসংগঠিত।

 তিনি বলেন, দেশের মানুষ এখন বিশ্বাস করেন নৌকায় ভোট দিলে উন্নয়ন হয়। তিনি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা প্রতিককে বিজয়ী করার আহবান জানান।

 

NEWS24▐ কামরুল
 

সম্পর্কিত খবর