বোনের পক্ষে ভোট চাইলেন সোহেল তাজ

দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের ছেলে সোহেল তাজ

বোনের পক্ষে ভোট চাইলেন সোহেল তাজ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের ছেলে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বলেন, আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনারা নৌকা মার্কায় ভোট দিন।

রোববার গাজীপুরের কাপাসিয়ায় নির্বাচনী মতবিনিময় সভায় এ কথা বলেন সোহেল তাজ।

তিনি বলেন, আমাদের পরিবার এই বাংলাদেশের জন্য সারাজীবন কাজ করে গেছেন। আমার বাবা তাজউদ্দীন আহমদ এই দেশকে স্বাধীন করতে ঝাপিয়ে পড়েছেন।

স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দিয়েছেন। আমার মা সৈয়দা জোহরা তাজউদ্দীন আওয়ামী লীগের দু:সময়ে দলকে নেতৃত্ব দিয়েছেন। আমাদের পরিবার সব সময় গণতন্ত্রের পক্ষে এবং বাংলাদেশের অগ্রযাত্রার পক্ষে।

তিনি বলেন, আমার বোন নির্বাচন করা মানে আমি করা।

দেশ অনেক এগিয়েছে উল্লেখ করে তিনি আরও বলেন, আরও এগিয়ে নিতে হলে আওয়ামী লীগের প্রার্থী আমার বড়বোন সিমিন হোসেন রিমিকে ভোট দিন।  

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- তাজউদ্দীন কন্যা শারমিন আহমদ রিপি, সিমিন হোসেন রিমি, মেহজাবিন আহমদ মিমি, একমাত্র ছেলে তানজিম আহমদ সোহেল তাজ, তাজউদ্দীনের নাতি ব্যারিষ্টার তুরাজ আহমদ তাজ, রাকিব হোসেন, নায়লা মাহিয়া, একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা সমন্বয়ক আব্দুল কবির মাস্টার, কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ্, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, যুবলীগ সভাপতি মাহবুব উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন প্রধান চেয়ারম্যান, ছাত্রলীগ সভাপতি আব্দুল কাইয়ুম ভূইয়া, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম সৈকত, স্বেচ্ছাসেবক সভাপতি মজিবুর রহমান প্রমূখ।

পরে সোহেল তাজ গ্রামের বাড়ি দরদরিয়া ও তরগাঁও এলাকায় আলাদা মতবিনিময় অনুষ্ঠানে যোগ দেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর