বিয়ের দাবিতে প্রেমিকের ঘরে ছুরি হাতে স্কুলছাত্রী

প্রতীকী ছবি

বিয়ের দাবিতে প্রেমিকের ঘরে ছুরি হাতে স্কুলছাত্রী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

টাঙ্গাইলের মির্জাপুরে বিয়ের দাবিতে পাঁচ দিন ধরে প্রেমিকের ঘরে ছুরি হাতে অবস্থান করছে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী। গত সোমবার উপজেলার আজগানা ইউনিয়নের আজগানা গ্রামে হেলাল উদ্দিনের বাড়িতে এসে অবস্থান নেয় ওই ছাত্রী। তার দাবি- হেলাল উদ্দিনের পুত্র কলেজপড়ুয়া রবিন তার প্রেমিক। তার সঙ্গে বিয়ে না দিলে সে আত্মহত্যা করবে।

পুলিশ জানিয়েছে, ওই ছাত্রী ঘরের সিলিংফ্যানের সঙ্গে ওড়না বেঁধে রেখেছে। এছাড়া তার হাতে একটি চাকুও আছে। তাকে নানাভাবে বোঝানোর চেষ্টা করেও কোন লাভ হয়নি। তার সাফ কথা- হয় বিয়ে, না হলে আত্মহত্যা।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন জানান, বিষয়টি তিনি শুনেছেন। ঘটনাটি মীমাংসার জন্য আজগানা ও বাঁশতৈল ইউনিয়ন চেয়ারম্যানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, বছরখানেক আগে রবিনের সঙ্গে একই উপজেলার বাশতৈল নয়াপাড়া গ্রামের স্কুলপড়ুয়া ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তাদের মধ্য ঘনিষ্ঠতা হয়। গত কয়েক মাস ধরে স্কুলছাত্রী বিয়ের কথা বললে রবিন এতে আপত্তি জানায়। এর পর সোমবার বিয়ের দাবিতে রবিনের বাড়িতে গিয়ে ঘরের কলাপসিবল গেটে তালা লাগিয়ে ভেতরে অবস্থান নেয় ওই ছাত্রী।

মির্জাপুরের বাঁশতৈল পুলিশ ফাঁড়ির এসআই ফয়সাল জানান, স্কুলছাত্রী ঘরের ভেতর থেকে চিরকুট লিখে জানিয়েছে, রবিনের সঙ্গে বিয়ে না হলে সে আত্মহত্যা করবে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সহকারী কমিশনার (ভূমি) আজগর হোসেন। তিনিও ওই ছাত্রীকে বোঝানোর চেষ্টা করেন। তবে তাতে কোন কাজ হয়নি বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

সম্পর্কিত খবর