‘ভোটকেন্দ্র ছাড়বে না বিএনপি-ঐক্যফ্রন্ট’

বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী

‘ভোটকেন্দ্র ছাড়বে না বিএনপি-ঐক্যফ্রন্ট’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনের দিন ভোটকেন্দ্র ছাড়বে না বিএনপি ও ঐক্যফ্রন্ট। জনগণকে সঙ্গে নিয়ে সবার ভোটাধিকার রক্ষা করবে নেতা-কর্মীরা। কোনো অন্যায় হতে দেওয়া হবে না। যেখানে অন্যায়-অনিয়ম সেখানে প্রতিরোধ করা হবে।

সোমবার দুপুরে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন এ্যানী। লক্ষ্মীপুর সদর উপজেলা বিএনপি এ মতবিনিময় সভার আয়োজন করে।

এ্যানী বলেন, আওয়ামী লীগ মনে করছে ভোটের আগে বিএনপি নেতাকর্মীদের মামলা-হামলা দিয়ে এলাকা ছাড়া করবে। কিন্তু মামলা-হামলা দিয়ে কোনো লাভ হবে না।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এখন জেলে। তবুও বিএনপি শেখ হাসিনার রক্তচক্ষুকে ভয় পায় না। তারা আমাদের ভয় পায়। আমাদের রাজনৈতিক কর্মকাণ্ডকে ভয় পায়। তারেক রহমান নির্বাচনের নেতৃত্ব দিচ্ছেন। তার ও ঐক্যফ্রন্টের নেতৃত্বে আমরা এখন ঐক্যবদ্ধ। আর তাই আগামি ৩০ ডিসেম্বরের নির্বাচনে আমাদের বিজয় সুনিশ্চিত।  

‘অস্বাভাবিক পরিস্থিতি আমরা মোকাবেলা করছি। একটি ক্রান্তিকাল আমাদের সামনে নেমে এসেছে। এসব অতিক্রম করার জন্য আমরা জিয়ার সৈনিকরা মাঠে-ময়দানে প্রস্তুত রয়েছি। জিয়াউর রহমানের আদর্শ আমাদের মূল শক্তি। এ শক্তি দিয়েই আমরা ধানের শীষের বিজয় নিশ্চিত করবো। তাই, নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্র পাহারা দিতে হবে। বিএনপি, ঐক্যফ্রন্ট ভোটকেন্দ্র ছেড়ে যাবে না’।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর