নাটোরে ধানের শীষের প্রার্থীর গাড়িতে হামলা

ধানের শীষের প্রার্থীর গাড়িতে হামলা

নাটোরে ধানের শীষের প্রার্থীর গাড়িতে হামলা

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুর উপজেলার লালপুর ত্রিমোহনীতে সোমবার সন্ধ্যায় বিএনপি জোটের প্রার্থী মনজুরুল ইসলামের গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। হামলায় মনজুরুল ইসলাম বিমলসহ তিনজন আহত হয়েছে। তাঁদের বহনকারি হাইস মাইক্রোবাসটি ভাঙচুর করা হয়েছে।

লালপুর থানা, প্রত্যক্ষদর্শী ও ভূক্তভোগী সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা পনে পাঁচটার দিকে ধানের শীষের প্রার্থী মনজুরুল ইসলাম বিমল কয়েকজন কর্মী নিয়ে মাইক্রোবাসে লালপুরের একটি জানাযায় অংশ নেওয়ার জন্য যাচ্ছিলেন।

তাঁদের বহনকারি মাইক্রোবাসটি লালপুর ত্রিমোহনীর স্কুলগেটের কাছে পৌঁছালে দুর্বৃত্তরা লোহার রড ও লাঠি নিয়ে তাঁদের ওপর হামলা চালায়। হামলাকারিরা মাইক্রোবাসটিতে ব্যাপক ভাঙচুর করে। তাঁরা মনজুরুল ইসলাম বিমল ও তাঁর কর্মীদেরকে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে আশে পাশের লোকজনের সহায়তায় তাঁদের লালপুরে মনজুরুলের মালিকানাধীন লালপুর ফিলিং স্টেশনে নিয়ে আসা হয়।
তাঁরা গোপালপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানা যায়।

এ ঘটনায় আহত ইসমাইল হোসেন (৩৮) মোবাইলে জানান, তাঁদের ওপর অতর্কিত হামলা চালানো হয়েছে। হামলাকারিদের দেখলে তাঁরা চিনতে পারবেন বলেও জানান।

ধানের শীষের প্রার্থী মনজুরুল ইসলাম বিমল জানান, তিনি অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন। তিনি একটা জানাযার নামাজে অংশ নিতে যাচ্ছিলেন। তিনি ভাবতেও পারেননি এ অবস্থায় হামলা চালানো হবে। নির্বাচনী আক্রোশ থেকেই এ হামলা চালানো হয়েছে বলে তিনি দাবি করেন।

তিনি জানান, ঘটনাটি তিনি পুলিশ সুপারকে মোবাইলে জানিয়েছেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, তিনি খবর পাওয়ামাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। প্রার্থীর আগমনের বিষয়টা তাঁকে আগে থেকে জানানো হয়নি বলেও তিনি জানান।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)