‘বাধা দিলে প্রতিরোধের ক্ষমতা আমি রাখি’

নির্বচনী প্রচারণায় মির্জা আব্বাস

‘বাধা দিলে প্রতিরোধের ক্ষমতা আমি রাখি’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিএনপির প্রার্থী দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, নির্বাচনী প্রচারণায় প্রতিপক্ষ বাধা দিতে আসলে তা প্রতিরোধের ক্ষমতা রাখি। বুধবার বেলা ১২টার দিকে মতিঝিল জনতা ব্যাংকের সামনে প্রচারণাকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন হুঁশিয়ারি দেন আব্বাস।

মির্জা আব্বাস বলেন, ‘আমরা শুনেছি পরিবাগের দিকে শতাধিক আওয়ামী ক্যাডার লাঠি হাতে অপেক্ষা করছে। আমি বিএনপি নেতাদের বলব, আমি যাওয়ার পর কেউ হামলা করলে আমি তার প্রতিরোধ করার ক্ষমতা রাখি।

তারা দেখি কতো বাধা দিতে পারে। ’

‘আজ সকালে পরপর কয়েকবার আমার স্ত্রী আফরোজা আব্বাসের প্রচারণায় কয়েকবার হামলা হয়েছে। উনি কিন্তু যুদ্ধ করতে যাননি। আমিও যুদ্ধ করতে নামিনি।

আমরা ভোটারদের মন জয় করতে নেমেছি। ভোটারদের ভোট দিতে উদ্বুদ্ধ করতে নেমেছি। ’

‘পুলিশ দাঁড়িয়ে থেকে হামলা দেখেছে। পুলিশের সহায়তায় হামলা করছে। লাঠি দিয়ে আঘাত করা হয়েছে’- অভিযোগ করেন আব্বাস।

যে কোনো পরিস্থিতিতে মাঠ থাকার অঙ্গিকার ব্যক্ত করে মির্জা আব্বাস বলেন, ‘আমরা এখানে যুদ্ধ করতে আসিনি। এটা কেন? ভোট যুদ্ধ কিন্তু অস্ত্রের যুদ্ধ নয়। ভোট যুদ্ধে আসুন, দেখি কে জেতে। যতোই চেষ্টা করুন, আমরা কোনো পরিস্থিতিতে মাঠ ছাড়ব না। ’

আপনি এবং আপনার সহধর্মিনী ছাড়া আর কাউকে প্রচারণায় দেখা যাচ্ছে না- এমন প্রশ্নের জবাবে আব্বাস বলেন, ‘সবাই আছে। অনেকে পুলিশি বাধা আর সরকারি দলের ক্যাডারদের বাধায় বের হতে পারছে না। তবে ঠিক সময়ে তারা বের হবে। ’

এদিন বেলা ১১টা থেকে মতিঝিল জনতা ব্যাংকের সামনে থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন মির্জা আব্বাস।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর