গণসংযোগ ও উঠান বৈঠকে সরগরম মাদারীপুর

বিএনপি প্রার্থীর গণসংযোগ

গণসংযোগ ও উঠান বৈঠকে সরগরম মাদারীপুর

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের তিনটি আসনের বিএনপির প্রার্থীরা গণসংযোগ চালিয়ে যাচ্ছে। এরমধ্যে মাদারীপুর-১ আসনে বিএনপির প্রার্থী সাজ্জাদ হোসেন লাভলু সিদ্দিকী নিরবিচ্ছন্নভাবে নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন। দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও।

বৃহস্পতিবার সকালে শিবচর উপজেলার সন্ন্যাসীরচরসহ বিভিন্ন এলাকায় বিএনপির ইউপি সভাপতি গিয়াস উদ্দিন মৃধার বাড়িতে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বিএনপি মনোনীত প্রার্থী সাজ্জাদ হোসেন লাভলু সিদ্দিকী দাবি করেন, ‘সাধারণ মানুষের মাঝে একটি আতঙ্ক রয়েছে, ভোট হবে কি না, ভোট কেন্দ্রে যেতে দেওয়া হবে কি না? যত ধরনের বাধা আসুক, হুমকি আসুক, সব কিছু মোকাবেলা করে মাঠে থাকার দাবি বিএনপির এই প্রার্থীর।

তিনি মনে করেন, নিরপেক্ষ ভোট হলে বিএনপি এই আসনেও জিতবে।

সাজ্জাদ হোসেন লাভলু সিদ্দিকী বলেন, ‘মাদারীপুর ১ আসনের জনগণ আওয়ামী লীগের জন্য তাদের নায্য কথা বলতে পারছে না। এই এলাকায় চেয়ারম্যান-মেম্বার কোনো নির্বাচন হয় না, নিজেদের মতো করে তারা জনপ্রতিনিধি বানাচ্ছেন।

সাধারণ মানুষ তার গণতন্ত্র রক্ষায় ভোট দিতে চায়, কিন্তু পারে না। বিএনপি জাতীয় নির্বাচনে মাঠে নেমেছে বলেই আওয়ামী লীগ সমর্থন-কর্মীরাও বিএনপির ভয়ে মাঠে ভোট চাচ্ছেন। আমাকে তৃনমূল মানুষের ভালোবেসে ভোট দিয়ে জয়যুক্ত করবে। ’

সন্ন্যাসীরচর ইউনিয়নের বিএনপির সভাপতি গিয়াস উদ্দিন মৃধার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন- শিবচর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শাখাওয়াহ হোসেন নান্নু মোল্লা, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মৃধা, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক হেমায়েত হোসেন খান, পাঁচ্চর ইউপি যুবদল সভাপতি লোকমান বেপারীসহ স্থানীয় বিএনপির নেতা-কর্মী।

উল্লেখ্য, শিবচর পৌরসভাসহ ১৯টি ইউনিয়ন নিয়ে গঠিত মাদারীপুর-১ আসনে মোট ভোটার ২ লাখ ৩২ হাজার ৮০৪ জন। এরমধ্যে পুরুষ ১ লাখ ২১ হাজার ৪৬ জন, আর নারী ভোটারের সংখ্যা ১ লাখ ১১ হাজার ৭৫৮ জন। আগামী ৩০ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

(নিউজ টোয়েন্টিফোর/বেলাল/তৌহিদ)

সম্পর্কিত খবর