বিএনপির তিন শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
নোয়াখালীতে যুবলীগ নেতা হত্যা

বিএনপির তিন শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নোয়াখালী প্রতিনিধি 

নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হানিফকে গুলি করে হত্যার ঘটনায় বিএনপি ও জামায়াতের তিন শতাধিক নেতাকর্মীকে আসামি করে থানায় মামলা করা হয়েছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানান, বুধবার রাতে এওজবালিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম সুমন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার এজাহারে ৩৬১ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরও অনেককে আসামি করা হয়েছে।

ওসি আনোয়ার হোসেন জানান, এওজবালিয়া ইউনিয়নের দক্ষিণ শুল্লকিয়া গ্রামের মফিজ উল্যার ছেলে স্থানীয় যুবলীগ নেতা মোঃ হানিফকে গত মঙ্গলবার বিকেলে বিএনপির মিছিল থেকে প্রথমে মরিচের গুড়া মেরে এবং পরে ইট দিয়ে মাথা থেতলে এবং গুলি করে হত্যা করা হয়।

এ ঘটনায় বুধবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছয় জনকে আটক করে পুলিশ। তারা হলেন-সুবর্ণচর উপজেলা যুবদলের সভাপতি নিজাম উদ্দিন ফারুক, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, এওজবালিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবদলের সভাতি মোহাম্মদ আলী, ইউনিয়ন বিএনপির সভাপতি শাহজাহান কামালের দুই ভাই নাছির উদ্দিন, মহি উদ্দিন এবং বিএনপি কর্মী নুরুজ্জামান। তাদেরকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করা হবে।


NEWS24▐ কামরুল
 

সম্পর্কিত খবর