আ.লীগকে মঈন খানের প্রশ্ন

বিএনপির প্রার্থী ও দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।

আ.লীগকে মঈন খানের প্রশ্ন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আওয়ামী লীগ যদি উন্নয়নের জোয়ার বাংলাদেশে বয়ে দিয়ে থাকে, তাহলে বিরোধী দলের প্রার্থীকে মেরে নির্বাচন থেকে হটিয়ে নির্বাচন জিততে চাইছে কেন? এমন প্রশ্ন করেন নরসিংদী-২ আসনে বিএনপির প্রার্থী ও দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।

রোববার বিকেলে নরসিংদী জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এ কথা বলেন তিনি।

এর আগে নরসিংদী-২ এর সদর উপজেলার পাঁচদোনা এলাকায় মঈন খানের গণসংযোগ ও প্রচারণায় হামলা হয়। এজন্য আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের কর্মীদের দায়ী করছেন মঈন খান।

‘ওয়াক ওভার’র রাজনীতির দিন চলে গেছে উল্লেখ করে তিনি বলেন, আজকে এ দেশকে সন্ত্রাসের জনপদে রূপান্তরিত করেছে আওয়ামী লীগ। তারা ভেবেছিল কী? ভোটারবিহীন নির্বাচন? আগের মতো ‘ওয়াক ওভার’ দিয়ে সংসদ সদস্য হয়ে যাবেন? এতো সহজ নয়।  

পুলিশের সমালোচনা করে মঈন খান বলেন, তারা (পুলিশ) হামলার সময় কোনো ব্যবস্থা নেয়নি। বাংলাদেশ কি সন্ত্রাসের জনপদে পরিণত হয়েছে? এজন্যই কি লাখ লাখ মানুষের রক্তের বিনিময়ে দেশ স্বাধীন হয়েছিল? আমি সবার কাছে এ প্রশ্ন রাখতে চাই।

এ দেশের বুকে তারা আজকে বিজয় দিবসে কলঙ্ক লেপন করেছে। সে কলঙ্ক থেকে বাংলাদেশ কবে বের হবে তা আমাদের জানা নেই।

সংবাদ সম্মেলন আরও উপস্থিত ছিলেন মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, নরসিংদী জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এম আওয়াল, অ্যাডভোকেট আব্দুল বাসেদ, অ্যাডভোকেট কানিজ ফাতেমা, পলাশ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল খান।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর