যৌতুকের দাবিতে গৃহবধূর হাত ভেঙে দিল স্বামী

ম্যাপ

যৌতুকের দাবিতে গৃহবধূর হাত ভেঙে দিল স্বামী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

যৌতুকের দাবিতে ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের হাজীপাড়া গ্রামে আঞ্জুয়ারা বেগম (৩১) নামে এক গৃহবধূর হাত ভেঙে দিয়েছে তার স্বামী। আজ ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এমন অভিযোগ করেন তিনি।

উপজেলার আখানগর ইউনিয়নের হাজীপাড়া গ্রামের জবান আলীর ছেলে আব্দুস সাত্তারের স্ত্রী আঞ্জুয়ারা বেগম।

নির্যাতিত আঞ্জুয়ারা বেগম জানান, গত বছরের অক্টোবর মাসে ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের হাজীপাড়া গ্রামের মো. জবান আলীর ছেলে আব্দুস সাত্তারের সাথে তার বিয়ে হয়।

বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে প্রায় সময় স্বামীসহ তার পরিবারের লোকজনেরা আঞ্জুয়ারাকে মারপিট করত। গত ২ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় ৫০ হাজার টাকা যৌতুকের দাবিতে স্বামীর সঙ্গে বাকবিতন্ডা হয় আঞ্জুয়ারার। সে সময় তার স্বামী আব্দুস সাত্তার, শ্বশুর জবান আলী, শাশুড়ি সবুরা বেগমসহ ওই পরিবারের লোকজন ঘরের দরজা বন্ধ করে আঞ্জুয়ারাকে খাটের খুঁটির সঙ্গে বেঁধে বেধড়ক মারপিট করে।

খবর পেয়ে আঞ্জুয়ারার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

বর্তমানে ওই গৃহবধূ ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

নির্যাতনের ব্যাপারে জানতে অভিযুক্ত স্বামী আব্দুস সাত্তারের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

ঠাকুরগাঁও সদর হাসপাতালের চিকিৎসক শুভেন্দু কুমার দেবনাথ বলেন, আঞ্জুয়ারা বেগমের ডান হাত ভেঙে গেছে এবং মাথায় চারটি শেলাই দিতে হয়েছে।

এছাড়াও তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের দাগ রয়েছে।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় বলেন, গৃহবধূকে মারপিটের ঘটনাটি শুনেছি। তবে এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত খবর