ফখরুলের পোস্টার ছেঁড়া নিয়ে আ.লীগ-বিএনপি সংঘর্ষ

আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহতরা

ফখরুলের পোস্টার ছেঁড়া নিয়ে আ.লীগ-বিএনপি সংঘর্ষ

ঠাকুরগাঁও প্রতিনিধি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচনী পোস্টার ছেঁড়া নিয়ে ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ-বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন বলে দলীয় সূত্র জানায়। রোববার রাত আটটায় সদর উপজেলার রুহিমানপুর মাদারগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সদর উপজেলার মাদারগঞ্জ এলাকায় ইউনিয়ন সেচ্ছাসেবক দলের নেতা আবু সায়েম পরাগ স্থানীয় কর্মীসহ বিএনপির প্রার্থী মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পোস্টার লাগাতে যায়।

এসময় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বাধা দেন। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে সেচ্ছাসেবক দলের নেতা আবু সায়েম পরাগ গুরুতর আহত হন। পরে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার ঘটনা মিথ্যা দাবি করে সদর উপজেলা যুবলীগের সম্পাদক মোস্তফা বলেন, নির্বাচনে আওয়ামী লীগের উপর দায় চাপানোর জন্য যুবলীগ ও ছাত্রলীগের নাম ব্যবহার করা হচ্ছে। বিএনপি প্রার্থীর পোস্টার লাগানোর সময় কোনো প্রকার বাধা দেওয়া হয়নি। এটি তাদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে ঘটতে পারে।

জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি নুরুজ্জামান নুরু জানান, প্রতিনিয়ত আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা আমাদের প্রার্থীর প্রচার-প্রচারণায় হামলা ও বাধা দিচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীকে অবগত করলে ব্যবস্থা নেওয়া হচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে তাৎক্ষণিকভাবে পুলিশ পাঠানো হয়েছে। সংঘর্ষ এড়াতে আমরা সজাগ রয়েছি।

(নিউজ টোয়েন্টিফোর/টিটু/তৌহিদ)

সম্পর্কিত খবর