সাতক্ষীরায় পিকআপ চাপায় নাতি-নানি নিহত

সাতক্ষীরায় পিকআপ চাপায় নাতি-নানি নিহত

সাতক্ষীরা প্রতিনিধি 

সাতক্ষীরায় পিকআপ চাপায় পিষ্ট হয়ে নানি ফরিদা বেগম (৫০) ও নাতি সাদ (১৪) ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় মটরসাইকেল চালক নানা মারাত্মক আহত হয়েছেন। আজ মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরার খুলনা মহাসড়কে কুমিরা বালি গাঁধা নামকস্থানে এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন যশোর কেশবপুর উপজেলার ভবতীপুর গ্রামের সামাদ মোড়লের স্ত্রী ফরিদা বেগম ও নাতি তালা উপজেলার তৈলকুপি গ্রামের আব্দুল আলিমের ছেলে সাদ।

আহত নানা সামাদকে মারাত্মক আহত অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কেশবপুর থেকে নানা সামাদ মোড়ল নানি ও স্ত্রীকে সঙ্গে নিয়ে মটরসাইকেল যোগে তৈলকুপি যাচ্ছিল জামাইয়ের বাড়িতে বেড়াতে। এ সময় কুমিরা নামকস্থনে পৌছালে পিছন দিক থেকে একটি পিকআপ তাদেরকে চাপাদেয়। ঘটনাস্থলে নানি ফরিদা বেগম ও নাতি সাদ নিহত হয়।

নানা সামাদ মোড়ল মারাত্মক আহত হন। তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংখাজনক বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, রেজাউল ইসলাম জানান, কুমিরা বালিগাধা নামকস্থনে পিকআপের চাপায় নানি নাতি নিহত হয়েছেন। আহত হয়েছেন নানা। তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর