ফের মঞ্চে পোশাক বিড়ম্বনায় ব্রিটনি

ফাইল ছবি

ফের মঞ্চে পোশাক বিড়ম্বনায় ব্রিটনি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পাশ্চাত্যের অভিনেত্রী, পপতারকাদের পোশাক বিড়ম্বনা হরহামেশা ঘটে থাকে। এ নিয়ে বিতর্কও আছে। অনেকেরই অভিযোগ আলোচনায় আসতে ইচ্ছা করেই এ কাজটা করেন ওই তারকারা। আর এই বিড়ম্বনায় সামনের কাতারে আছেন মার্কিন গায়িকা ব্রিটনি স্পিয়ার্স।

অসংখ্যবার কখনো মঞ্চে, কখনো গাড়ি থেকে নামতে গিয়ে, আবার কখনো জমকালো পার্টিতে পোশাক সরে গেছে তার 'বিশেষ' অঙ্গ থেকে। সঙ্গে সঙ্গেই ক্যামেরার ফ্লাস জ্বলে উঠেছে। মুহূর্তেই ভাইরাল হয়েছে সেইসব ছবি ও ভিডিও। আবারও একই কাণ্ড ঘটলো ব্রিটনির সংগীতমঞ্চে।

news24bd.tvডেইলি মেইলের খবর অনুযায়ী স্থানীয় সময় ১ নভেম্বর (বুধবার) রাতে লাস ভেগাসে অনুষ্ঠান চলাকালীন পোশাক বিড়ম্বনায় পড়েন ব্রিটনি। সেই অনুষ্ঠানে কালো রঙের 'সংক্ষিপ্ত' পোশাক পরেছিলেন গায়িকা। পারফর্ম করার সময় শরীরের উর্দ্ধাঙ্গের একটি বিশেষ অংশ থেকে তার পোশাক সরে যায়। উল্লাস করে ওঠে দর্শক। তখন চালু ছিল শত শত ক্যামেরা। মুহূর্তে ক্যামেরার ফ্লাস লাইটে আরো উজ্জ্বল হয়ে ওঠে মঞ্চ। সেই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।  

তবে এটা যে প্রথমবার নয়, তা সবারই জানা। অন্তঃসত্ত্বা থাকাকালীন অন্তর্বাসবিহীন ঢিলেঢালা পোশাকে চলাফেরার সময় অনেকবার তিনি ক্যামেরায় আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন। আজও সেইসব ছবি ঘুরে বেড়ায় ইন্টারনেটে। এছাড়া নানা মিউজিক ভিডিওতে আলো-আঁধারিতে ব্রিটনিকে দেখা গেছে নগ্ন। চলতি বছরের ফেব্রুয়ারিতেও একবার পোশাক বিড়ম্বনায় পড়েন ব্রিটনি। তবে এসব ব্যাপারে কখনোই মুখ খোলেননি এ গায়িকা।

তারকা মহলের একটা বড় অংশের মতে, ব্রিটনি ইচ্ছা করেই হরহামেশা এমন কাণ্ড ঘটান।

আবার একটা অংশের মতে, ব্রিটনি জনপ্রিয়তা নিয়ে কোনও প্রশ্ন নেই। ফলে শিরোনামে আসার জন্য এমন কাজ তিনি করবেন না। যদিও আসল সত্যিটা কী, তা হয়ত ব্রিটনিই জানেন।

সম্পর্কিত খবর