পরীর জোড়া আনন্দ

ফাইল ছবি

পরীর জোড়া আনন্দ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বছরের শুরুতে বাপ্পীর বিপরীতে 'কত স্বপ্ন কত আশা' ও 'আপন মানুষ' ছবি দুটি মুক্তি পায় পরীমণির। মাঝে আর কোনো ছবি মুক্তি পায়নি।  আগামী ১৫ ডিসেম্বর প্রেক্ষাগৃহে উঠবে মালেক আফসারী পরিচালিত 'অন্তর জ্বালা' ছবিটি। আর পরীর এই ছবিটি নিয়ে আলোচনা এখন থেকেই শুরু হয়ে গেছে।

মুক্তির আগেই রেকর্ড সংখ্যক হল বুকিংয়ের খবরে আলোচনায় উঠে এসেছে ছবিটি। এর আগে সর্বাধিক ১৬৪টি সিনেমা হলে মুক্তি পেয়েছিল বদিউল আলম খোকনের 'রাজাবাবু' ছবিটি। আর 'অন্তর জ্বালা' ছবিটি ১৭৫টি হলে মুক্তি দেওয়ার আশা ব্যক্ত করলেন পরিচালক নিজেই।  

মালেক আফসারী বলেন, ১৭৫ নয়, এ হল সংখ্যা আরও বাড়তে পারে।

সাত মাস আগে সেন্সর বোর্ড পাড়ি দিলেও দীর্ঘ অপেক্ষা করেছি। বিভিন্ন কারণে মুক্তি দিতে পারিনি। এবার আর তারিখ পরিবর্তন হবে না। 'অন্তর জ্বালা' নিয়ে যথেষ্ঠ উচ্ছ্বসিত পরীমণিও। এ ছবিটি তার ক্যারিয়ারের অন্যতম টার্নিং পয়েন্ট হবে বলে মনে করেন তিনি। এমনকি অভিনয়ের পুরোটা এখানে নিংড়ে দিয়েছেন বলে জানালেন পরী।  

অন্যদিকে, সবকিছু ঠিক থাকলে ২২ ডিসেম্বর পরীমণি অভিনীত আরও একটি ছবি মুক্তি পেতে পারে। অপূর্ব-রানা পরিচালিত এই ছবিটির নাম 'ইনোসেন্ট লাভ'। আর এটিও যদি প্রেক্ষাগৃহে উঠে তাহলে বলতেই হয় বছর শেষে পরীমণির 'জোড়া আনন্দ'।

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর