রিয়াকে নিয়ে যত সমালোচনা!

ফাইল ছবি

রিয়াকে নিয়ে যত সমালোচনা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

১৯ বছর বয়সে বলিউডে পা রাখেন রিয়া সেন। সমৃদ্ধ পারিবারিক ইতিহাস আর আকর্ষণীয় চেহারার কারণে রিয়া যে সহজেই বলিউড দখল করবে এমন বিশ্বাস ছিল অনেকের। সুচিত্রা সেনের নাতনি আর মুনমুন সেনের মেয়ে হওয়ায় রিয়ার প্রতি দর্শকদের একটা দুর্বল জায়গাও ছিল আগে থেকেই। তবে খুব একটা সুবিধা করে উঠতে পারেননি।

পোশাক নিয়েও খুব একটা রাখঢাক করেননি কখনো। তারপরও রিয়া যেন থেকেও নেই। মাঝে মধ্যে হিন্দি-বাংলা মিলিয়ে কিছু ছবি করলেও ফের হারিয়ে গেছেন। তবে আলোচনা থেকে তিনি হারিয়ে যাননি কখনো।
নানা বিতর্কিত কাণ্ড ঘটিয়ে আলোচনায় এসেছেন বারে বারে। হয়েছেন সংবাদপত্রের শিরোনাম।

সম্প্রতি রিয়া সেন তার বহুদিনের প্রেমিক শিবম তেওয়ারির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন। বিয়েটা হঠাৎ করেই হয়। তেমন কাউকে দাওয়াতও দেওয়া হয়নি। এরপরই গুজব ওঠে রিয়া সেন নাকি প্রেগন্যান্ট! তাই তড়িঘড়ি করেই বিয়েটা সেরে ফেললেন। যদিও বিয়ের পর তেমন আভাস এখনো পাওয়া যায়নি।

জানা যায়, কিছুদিন আগে রাগিনি এমএমএস রিটার্নস ছবিতে ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করতে না চাওয়ায় তাকে নিয়ে ফের বিতর্ক শুরু হয়। কারণ এর আগেও রিয়া সেনকে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে। ফটোশ্যুটেও পোশাক নিয়ে তার তেমন আপত্তি থাকে না তার। এছাড়া তার জীবনযাপনও রক্ষণশীল ঘরানার নয়। দিব্যি নাইটপার্টিতে স্বল্পবসনা হয়ে বন্ধুদের সঙ্গে রাত পার করে দেন। এমন ছবিও ভাইরাল হয়েছে একাধিকবার। অবশ্য পরে মত পাল্টান রিয়া।

এছাড়া রিয়াকে নিয়ে নানা বিতর্ক হরহামেশা খবরে এসেছে।

শোনা যায়, 'এ স্ট্রেঞ্জ লাভ স্টোরি' ছবির সেটে নাকি মত্ত অবস্থায় আসতেন রিয়া। একইসঙ্গে আলমারি থেকে জিনস চুরি করার অপরাধে জুটেছিল চোর অপবাদ। চলতি বছরে একতা কাপুরের রাগিনি এমএমএস রিটানর্স ওয়েব সিরিজের শ্যুটিং চলাকালীন সহ অভিনেতা নিশান্ত মালকানির প্যান্ট খুলে দিয়েছিলেন রিয়া। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন, ঘনিষ্ট দৃশ্যে শুধুমাত্র মেয়েরাই কেন এক্সপোজ করবে? ছেলেদেরও করা উচিত।  

আবার বন্ধুদের সঙ্গে ডিনারে গিয়ে তিনি এক মজার কাণ্ড ঘটিয়েছিলেন। ওয়েটার খাবারের অর্ডার নিতে এলে ড্রিংকসের অর্ডার দেন রিয়া। সেই সময় তিনি ‘সেক্স অন দ্য বিচ’ নামের ককটেল অর্ডার দিতে গিয়ে ইচ্ছেকৃতভাবে ওয়েটারকে বলেছিলেন, 'ক্যান আই হ্যাভ সাম সেক্স প্লিজ'! এই কথা শুনে হতচকিত হয়ে যান রেস্তোরাঁর ওয়েটার। এরপর নিজেই হাসতে শুরু করে দেন।  

আবার ক্রিকেটার শ্রীশান্তের সঙ্গে একটি অ্যাড শ্যুট করেছিলেন রিয়া। এরপর থেকেই তাদের মধ্যে কোন সম্পর্ক রয়েছে বলে ধরে নিয়েছিলেন রিয়া ভক্তরা।  

অন্যদিকে রিয়ার প্রেমে নাকি মজেছিলেন জন আব্রাহামও। বিপাশা বসুকে নাকি বিয়ে করার কোন ইচ্ছেই ছিল না জনের। তিনি বিয়ে করতে চেয়েছিলেন রিয়াকে। তবে সেই সম্পর্কটা গড়ে ওঠেনি।

এদিকে সালমান রুশদির মতো লেখককেও রিয়ার সঙ্গে মুম্বাইয়ের একটি নাইট ক্লাবে ফ্লার্ট করতে দেখা যায়। সেই ছবি আজও ঘুরে বেড়ায় ইন্টারনেটে।

রিয়া নাকি একটা সময় আদিত্য পাঞ্চোলির ছেলে সুরুজ পাঞ্চোলির সঙ্গেও প্রেম করতেন | তাদের সম্পর্কের কথা সামনে আসে যখন রিয়া সুরুজকে একটা পার্টিতে সবার সামনে জড়িয়ে ধরে চুমু খান।

এছাড়া একটা নাইটক্লাবে গিয়ে একজন সম্পূর্ণ অপরিচিত তরুণীকে লিপকিস করতে দেখা যায় রিয়াকে। থেমে থাকেনি তখন পাপারাজ্জিদের ক্যামেরাও। পরেরদিনই সেই ছবিসহ বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয় রিয়াকে নিয়ে।

চলচ্চিত্র নয়, বাস্তবেই নাকি রিয়া সেন ও অস্মিত প্যাটেল স্ক্যান্ডালে জড়িয়ে পড়েছিলেন। তাদের এ বিষয়ে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। সেই ভিডিওটি ভাইরাল হয়। অবশ্য তাঁরা তখন পরস্পরের সাথে প্রেমের বন্ধনে আবদ্ধ ছিলেন। যদিও রিয়া ওই ভিডিও তার নয় বলে দাবি করেন, তবে যারা দেখেছেন তারা অবশ্য রিয়ার দাবি  মিথ্যা বলে মনে করেন। মিডিয়ার সন্দেহ যে আলোচিত হবার জন্য এই ভিডিও ছড়িয়ে দিয়েছিলেন তাঁরাই।

সম্পর্কিত খবর