'মৌসুমী আপু যা বলেছেন তা অবান্তর'

মৌসুমী-জায়েদ খান

'মৌসুমী আপু যা বলেছেন তা অবান্তর'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

শিল্পীদের স্বার্থ রক্ষায় চলচ্চিত্র শিল্পী সমিতি ব্যর্থ দাবি করে চিত্রনায়িকা মৌসুমীর দেওয়া বক্তব্যের জবাব দিয়েছেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। বলেছেন, মৌসুমী আপু আমাদের শ্রদ্ধাভাজন। তিনি সমিতির কার্যকরী কমিটির সদস্যও নির্বাচিত হয়েছিলেন। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে সমিতি থেকে পদত্যাগ করেন।

এখন তিনি যা বলছেন সেটা একেবারেই ভিত্তিহীন।

জায়েদ বলেন, আমরা চেষ্টা করেছি মৌসুমী আপুকে ফিরিয়ে আনতে। কিন্তু তিনি আসেননি। আমরা সবাইকে নিয়ে চলচ্চিত্রাঙ্গনে সুন্দর পরিবেশ তৈরির চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এটা সবাই জানেন এবং দেখছেনও। সুতরাং, এসব অবান্তর কথা বলা যুক্তিযুক্ত নয়।  
 
প্রসঙ্গত, সম্প্রতি নিজের জন্মদিন উদযাপন উপলক্ষে আয়োজিত জাজ মাল্টিমিডিয়ার একটি অনুষ্ঠানে শিল্পী সমিতির নেতারা দায়িত্ব পালনে ব্যর্থ দাবি করে নায়িকা মৌসুমী বলেন, ‘শিল্পী সমিতির কাজ হচ্ছে শিল্পীদের স্বার্থ রক্ষা করা। এই সমিতি এটা না করে সমস্যা পাশ কাটিয়ে ফুল দেওয়া ও চামচামিতে ব্যস্ত। সবার আগে দরকার শিল্পীর স্বার্থ রক্ষা করা। সমিতি সেটি করছে না। ’
 
তিনি আরও বলেন, কোনো শিল্পী ভুল করলে তাকে সঠিক পথ দেখানো উচিত সমিতির। তাকে নিয়ে সিনিয়রদের সঙ্গে বসে আলাপ করে সঠিক পথ দেখানো যেতে পারে। কিন্ত সাম্প্রতিক সমস্যাগুলোতে সুন্দর সমাধানের কোনো ব্যবস্থা করেনি শিল্পী সমিতি। যে শিল্পীর কাজ নেই তার কাজের পরিবেশ নিশ্চিত করার ব্যবস্থা করা হচ্ছে না।

সম্পর্কিত খবর