হাতুড়ি দিয়ে পিটিয়ে আওয়ামী লীগ নেতাকে হত্যা

প্রতীকী ছবি

হাতুড়ি দিয়ে পিটিয়ে আওয়ামী লীগ নেতাকে হত্যা

অনলাইন প্রতিবেদক

সাভারের আশুলিয়ায় হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে পৌনে সাতটার দিকে আশুলিয়ার জিরাবোর এলাকায় নিহতের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আব্দুল খালেক (৫৮)। তিনি আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, তিনি রাতে জিরাবো এলাকায় নিজ বাড়ির একটি কক্ষে ঘুমাতে যান। সকালে কয়েকজন দুর্বৃত্ত তার ঘরে প্রবেশ করে তাকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে।

পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী হাসান মঞ্জু বলেন, আওয়ামী লীগের ওই নেতা জিরাবো এলাকায় তার নিজের বাড়িতে কয়েকটি কক্ষ ভাড়া দেন। তার বাড়িতে এক জামায়াতের নেতা রুম ভাড়া নিলে ওই ভাড়াটিয়ার সঙ্গে ঝগড়া হয় ওই আওয়ামী লীগের নেতার। এরপর থেকে তাকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন ওই ভাড়াটিয়া। এর জের ধরে জামায়াতের ওই নেতা তাকে হত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, আওয়ামী লীগের এই নেতার হত্যাকারীদের আটকের প্রক্রিয়া চলছে। এছাড়াও এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এই কর্মকর্তা।

 

NEWS24▐ Kamrul 

সম্পর্কিত খবর