'১০ জানুয়ারির আগেই মন্ত্রিসভা গঠন'

ছবি সংগৃহীত

'১০ জানুয়ারির আগেই মন্ত্রিসভা গঠন'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন কমিশন (ইসি) ভোটের গেজেট প্রকাশের পরই সব নির্বাচিত সংসদ সদস্যরা শপথ নেবেন। এছাড়া আগামী ১০ জানুয়ারির আগেই মন্ত্রিসভা গঠিত হবে।

আজ মঙ্গলবার সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের ওবায়দুল কাদের এসব কথা বলেন।  

একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচন দিতে বিএনপি যে দাবি করেছে সেটা কখনও পূরণ হবে না বলে তিনি বলেন, বিএনপির পুনঃনির্বাচনের দাবি মামাবাড়ির আবদার, যা কখনও পূরণ হবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমাদের যে উন্নয়ন, সমৃদ্ধির যে অগ্রযাত্রা অব্যাহত রাখব এবং আমাদের লক্ষ্যাভিমুখী আমরা এগিয়ে যাব। নব নব বিজয়ে মুখরিত হব।

নির্বাচনে বিএনপি হারার আগেই হাল ছেড়ে দিয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তারা নির্বাচন করবেন কিভাবে? নির্বাচন করার মতো কোনও প্রস্তুতি তাদের বাস্তবে ছিল না।

তিনি আরও বলেন, আমি তো মওদুদ আহমেদ সাহেবের সঙ্গে এমনটা আশা করিনি।

আমি মনে করেছি তিনি থাকবেন, তার এজেন্টরা থাকবেন। এতে ব্যবধানটা অনেক কমে যেত। এত ব্যবধান হয়তো হতো না। কিন্তু আমার এলাকায় নৌকার যে গণজোয়ার তা ১৯৭০ সালের পর আমি আর দেখিনি। এবার তাদের পরাজয়টা ছিল অবধারিত।

কাদের আরও বলেন, জাতীয় পার্টি এবারও বিরোধী দলের দায়িত্ব পালন করবে কি না এ ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত নেবেন।


NEWS24▐ Kamrul 

সম্পর্কিত খবর