সুবর্ণচরে গণধর্ষণ: ইউপি সদস্যসহ গ্রেপ্তার ২

ইউপি সদস্যসহ গ্রেপ্তার ২

সুবর্ণচরে গণধর্ষণ: ইউপি সদস্যসহ গ্রেপ্তার ২

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় মূল নির্দেশদাতা ইউপি সদস্য রুহুল আমিনসহ আরও দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হলো।

পুলিশ জানায়, গ্রেপ্তাররা হলেন- সুবর্ণচর ইউপি সদস্য রুহুল আমিন (৩৩) খোরশেদ নেতার ছেলে ও বেছু (২৮) আবুল কাশেমের ছেলে। তাদের বাড়ি একই এলাকায়।

বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে সদর উপজেলার চরওয়াফদা ইউনিয়ের ৪নং ওয়ার্ড ও সেনবাগ থেকে ইটভাটা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারের কথা নিশ্চিত করে চরজব্বর থানার ওসি নিজমউদ্দিন জানান, ভোর পাঁচটার দিকে সদর উপজেলার চরওয়াফদা ইউনিয়ের ৪নং ওয়ার্ড থেকে রুহুল আমিনকে গ্রেপ্তার করা হয়। একই সময় সেনবাগ ইটভাটা থেকে বেছু গ্রেপ্তার হয়।

এর আগে এ ঘটনায় গৃহবধূর স্বামী অভিযোগ করলে সোমবার লক্ষ্মীপুর থেকে আবদুল মন্নানের ছেলে ও আওয়ামী লীগ কর্মী স্বপন (৩০) এবং মঙ্গলবার রাতে চরজুবলি ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামের আহাম্মদ উল্লাহর ছেলে বাদশা আলমকে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ।

এরপর বুধবার দুপুরে মামলার প্রধান আসামি একই গ্রামের ইসমাইলের ছেলে আওয়ামী লীগ কর্মী মো. সোহেলকে (৩৫) কুমিল্লা জেলার অজ্ঞাত স্থান থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ বলেন, মামলা হওয়ার পর সোমবার একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরপর মঙ্গলবার রাতে একজনকে এবং বুধবার দুপুরে কুমিল্লা থেকে আরেকজনকে গ্রেপ্তার করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর