পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

কুপিয়ে হত্যা

পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে মো. সাকিল আহমেদ আশিষ (৪০) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুরে তাকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। এরপর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  সেখানে বিকেল তিনটার দিকে তিনি মারা যান।

পুলিশ জানায়, নিহত সাকিল আহমেদ আশিষ সদর উপজেলার কলাখালী ইউনিয়নের দাউদপুর গ্রামের মৃত মোকছেদ আলী হাওলাদারের ছেলে। তিনি ওই ইউনিয়নের যুবলীগ কর্মী ছিলেন।

কলাখালী ইউনিয়নের ইউপি সদস্য আসাদ খান জানান, পিরোজপুর জেলা জজ আদালতে একটি মামলায় হাজিরা শেষে বাড়ি ফেরার পথে দুপুরে কলাখালী-পিরোজপুর সড়কের কৈবর্ত্যখালী নামক স্থানে ১০ থেকে ১৫ জনের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পরে সেখানে তিনি মারা যান।

সদর হাসপাতালের চিকিৎসক ডা. সাকিল সরোয়ার জানান, ‘অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় তাকে এখান থেকে দ্রুত খুলনা পাঠানো হয়েছে। ’

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জিয়াউল হক বলেন, ‘হামলাকারীদের আটকের চেষ্টা চলছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর