দেশে ফিরছেন ডিপজল

ফাইল ছবি

দেশে ফিরছেন ডিপজল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার সিঙ্গাপুর থেকে দেশে ফিরছেন এই অভিনেতা।

ডিপজলের মেয়ে অলিজা মনোয়ার এক ফেসবুক স্ট্যাটাসে লিখেন, হ্যালো এভরিওয়ান, আশা করি সবাই ভাল আছেন, অবশেষে সর্বশক্তিমান আল্লাহর রহমতে আমার বাবার শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। সকল শুভাকাঙ্খী ও যারা আমার বাবার সুস্থতার জন্য দোয়া করেছেন সবাইকে ধন্যবাদ।

  আমরা সিঙ্গাপুর থেকে
বৃহস্পতিবার বিকেল ৫টায় বিমানে দেশে ফিরছি।   সবাই দোয়া করবেন। ধন্যবাদ, অলিজা মনোয়ার।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর বিকালে হৃদরোগে আক্রান্ত হন ডিপজল।

তখন ঢাকার একটি বেসরকারি হাসপাতালের সিসিইউতে রাখা হয় তাকে। পরদিন ২০ সেপ্টেম্বর রাতে তাকে সিঙ্গাপুরের একটি  হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ২৫ সেপ্টেম্বর ডিপজলের হার্টের এনজিওগ্রাম করা হয়।

ওই সময় তার হার্টে একাধিক ব্লক পাওয়া যায়।   গত ৩০ অক্টোবর দুপুরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ডিপজলের হার্টে বাইপাস সার্জারি করা হয়। এখন বেশ সুস্থ আছেন ডিপজল। ৫১ দিন পর বাড়ি ফিরছেন চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।
এদিকে ডিপজল অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি  ১৩ অক্টোবর মুক্তি পেয়েছে। ছবিতে তার বিপরীতে জুটি হয়েছেন মৌসুমী।

ডিপজল ‘টাকার পাহাড়’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। পরিচালনা করেন মনতাজুর রহমান আকবর। ছবিটি মুক্তি পায় ১৯৯৩ সালে। ওই ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেছিলেন ডিপজল। পরবর্তীতে খলনায়ক হিসেবে বেশ পরিচিতি পান তিনি। এ অভিনেতা ‘চাচ্চু’ ছবির মাধ্যমে ফের ইতিবাচক চরিত্রে অভিনয় শুরু করেন।

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর