ফরিদপুরে বিয়েবাড়িতে ডাকাতি, গুলিতে নিহত ৩

ম্যাপ

ফরিদপুরে বিয়েবাড়িতে ডাকাতি, গুলিতে নিহত ৩

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফরিদপুরে একরাতে বিয়েবাড়িসহ দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতের গুলিতে তিনজন নিহত ও অপর দুজন গুরুতর আহত হয়েছেন। বুধবার দিবাগত মধ্যরাতে চরভদ্রাসন উপজেলার মৃধাডাঙ্গী গ্রামে ও সদরপুর উপজেলার মুনশির চরে হতাহতের এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন – চরভদ্রাসন উপজেলার মৃধাডাঙ্গী গ্রামের মো. সাজ্জাদ মৃধা (৩০), তার চাচাতো ভাই সেন্টু মৃধা (২৮) ও সদরপুর উপজেলার মুনশির চরের মালেক খাঁ (৩৫)।

স্থানীয়রা জানায়, মৃধাডাঙ্গী গ্রামের আনসার ফকিরের বাড়িতে তার ছেলের বিয়ে উপলক্ষে গয়নাসহ মালপত্র কেনা হয়েছিল। ডাকাতরা দরজা ভেঙে টাকা ও মালপত্র নিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিল। পরে তাদের চিৎকারে এলাকাবাসী ধাওয়া করে। ডাকাতরা পদ্মায় স্পিড বোটে করে পালিয়ে যাওয়ার সময় গুলি করলে দুইজন আহত হন।

তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া আহত হয়েছেন আরও দুজন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

আনসার ফকির বলেন, তার ছেলের বিয়ের দিন ধার্য ছিল আজ বৃহস্পতিবার। ১৫/২০ জনের একটি ডাকাত দল বুধবার দিবাগত রাত ৩টার দিকে তার ঘরে ঢুকে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে বেঁধে ফেলে। এরপর বিয়ের জন্য কেনা ৪৫ ভরি স্বর্ণালংকার সহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রামপ্রসাদ ভক্ত জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।  

এদিকে ডাকাতরা ওই বাড়িতে ডাকাতি শেষে ঢেউখালি ইউনিয়নের মুনশির চরের সুলতান খাঁর বাড়িতে হানা দেয়। তারা প্রতিরোধের চেষ্টা করলে ডাকাতের গুলিতে মালেকের মৃত্যু হয় বলে জানান সদরপুর থানার ওসি হারুন আর রশিদ।