ফের বিয়ে করছেন কারিশমা!

কারিশমা কাপুর। -ফাইল ছবি

ফের বিয়ে করছেন কারিশমা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

স্বামীর সঙ্গে ডিভোর্স হয়েছে অনেকদিনই হয়ে গেল। সূত্রের খবর অনুযায়ী তিনি দিল্লির এক ব্যবসায়ী সন্দীপ তোষনিওয়ার সঙ্গে ডেট করছেন প্রায় তিন বছর ধরে। আর এখন খবর ছড়িয়েছে এসেছে সন্দীপের সঙ্গে নাকি শীঘ্রই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন তিনি। অনেকেই হয়ত বুঝে গেছেন কার কথা বলছি।

তিনি এক সময়ে বলিউডে সাড়া জাগানো নায়িকা কারিশমা কাপুর।

বাধা ছিল সন্দীপের স্ত্রী। সে ঝামেলাও নেই। তাদেরও বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে।

তার মানে এখন 'মিয়া-বিবি রাজি, তো কিয়া করেঙ্গা কাজি'।

একসময় রূপালি পর্দায় ঝড় তুলেছিলেন কারিশমা। অগণিত ভক্তের হৃদয়ে এখনো তার ছবি আঁকা। ঘরে ঘরে থাকত নায়িকার পোস্টার সাটানো। বর্তমানে তার ছোট বোন কারিনা বলিউডে দাপিয়ে বেড়ালেও রুপালি পর্দা থেকে অনেক আগেই নিজেকে গুটিয়ে নেন কারিশমা। চিরাচরিত নিয়মে ঘরকন্নায় মন দিলেও তাকে কিন্তু ভুলে যায়নি তার অগণিত ভক্ত। তাই তো তাদের টানে ফের তাকে দেখা দিতে হয় সিলভার স্ক্রিনে। মাঝে মধ্যে হাজির হয়েছেন বিভিন্ন বিজ্ঞাপনে।

এত কিছুর মাঝে দাম্পত্য জীবনের জন্য বারবারই খবরের শিরোনামে এসেছে তার নাম। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর নিজের স্রোতেই গা ভাসিয়েছিলেন লোলো। কিন্তু পাবলিক ফিগার হলে ভালোর সঙ্গে সঙ্গে চলে আসে বিড়ম্বনাও। আর তেমনটাই বোধ হয় হচ্ছে আবারও।

শোনা যাচ্ছে, আবারও নাকি সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন কারিনার বড় বোন। আর এরই মধ্যে সন্দীপ তোষনিওয়ালার (যাকে করিশমার বয়ফ্রেন্ড বলে মনে করা হয়) বিবাহ বিচ্ছেদ হওয়ায় সমগ্র বিষয়টি মাথাচাড়া দিয়ে উঠেছে। সন্দীপ-করিশমার সম্পর্ক নিয়ে নতুন করে কৌতূহলি হয়ে উঠেছে অনেকেই। বিভিন্ন পার্টিতে একসঙ্গে তাদের যতবার দেখা গেছে, ততবার নতুন নতুন ডালপালা গজিয়েছে মুখরোচক গল্পের। এবার তাদের বিয়ের খবর বি-টাউনের টায়ের টেবিলে ধোয়া তুলছে। এখন দেখার পালা আসলেই কি সন্দীপ-কারিশমা সাতপাকে বাঁধা পড়েন নাকি ওই ডেট পর্যন্তই শেষ।

সম্পর্কিত খবর