চিটাগং ভাইকিংসের বিপক্ষে ব্যাট করছে খুলনা

ছবি সংগৃহীত

চিটাগং ভাইকিংসের বিপক্ষে ব্যাট করছে খুলনা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসরের প্রথম ম্যাচেই গতবারের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে হারিয়ে শুরু করে চিটাগং ভাইকিংস। তারকার ছড়াছড়ি না থাকলেও মুশফিকুর রহিমের দল নিজেদের দ্বিতীয় ম্যাচেও সিলেট সিক্সার্সের সঙ্গে হেরেছে শেষ মুহূর্তে।

আজ শনিবার দিনের প্রথম ম্যাচে তারা মুখোমুখি হচ্ছে টানা তিন ম্যাচে হারের স্বাদ নেয়া খুলনা টাইটানসের। এদিকে টাইটানস অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের সঙ্গে টসে জিতে ফিল্ডিং নিয়েছে ভাইকিংস দলপতি মুশফিক।

ইনজুরির কারণে আলী খান ফিরে গেলে আজকের ম্যাচে টাইটানসকে সার্ভিস দিতে পারবে না এই আমেরিকান ক্রিকেটার। তার জায়গায় খেলবেন পাকিস্তানের জুনায়েদ খান। অপরদিকে ভাইকিংস দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন। দলে ঢুকেছেন ইয়াসির আলী।

খুলনা টাইটান্স
মাহমুদুল্লাহ (অধিনায়ক),আরিফুল হক, ডেভিড মালান, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জুনায়েদ সিদ্দিকী, জহুরুল ইসলাম, কার্লোস ব্রেথওয়েট, শুভাশিষ রায়, জহীর খান, পল স্টার্লিং।

চিটাগং ভাইকিংস
মোহাম্মাদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম (অধিনায়ক), ইয়াসির আলী, সিকান্দার রাজা, রবি ফ্রাইলিংক, নাঈম হাসান, সানজামুল ইসলাম, আবু যায়েদ রাহি, খালেদ আহমেদ।  


NEWS24▐ Kamrul 

সম্পর্কিত খবর