মোবাইলে শিশু ধর্ষণের ভিডিও, আটক সত্তরোর্ধ্ব বৃদ্ধ

শিশু ধর্ষণে অভিযুক্ত বৃদ্ধ কানু শেখ। সংগৃহীত ছবি

মোবাইলে শিশু ধর্ষণের ভিডিও, আটক সত্তরোর্ধ্ব বৃদ্ধ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফরিদপুরের সদর উপজেলায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আজ শুক্রবার কানু শেখ (৭০) নামের এক বৃদ্ধকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ওই ধর্ষণের ভিডিওচিত্র এখন এলাকার মানুষের মুঠোফোনে ঘুরে বেড়াচ্ছে।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, গত ২৫ অক্টোবর বিকেলে এলাকার একটি মাঠে ছাগল আনতে যায় মেয়েটি। এ সময় শিশুকে একটি হলুদ ক্ষেতে নিয়ে ধর্ষণ করেন ওই বৃদ্ধ।

তার চিৎকার শুনে এলাকার মুজাহিদ ও মিলন নামের দুই যুবক ছুটে গিয়ে শিশুটিকে রক্ষা না করে ধর্ষণের দৃশ্যটি মোবাইলে ভিডিও করে। পরে তারা ওই ভিডিও দেখিয়ে কানু শেখের কাছে একলাখ টাকা দাবি করে। কানু শেখ তাদেরকে ৭০০ টাকা দেয়। আরও টাকা না দেওয়ায় ওই ভিডিও তারা বিভিন্ন লোকের মোবাইলে ছড়িয়ে দেয়।

স্থানীয়রা জানান, আজ সকালে এই ভিডিও নিয়ে এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে কানু শেখের বাড়িতে গিয়ে তাঁকে ধরে উত্তমমাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে।

ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ জামাল উদ্দিন বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। বৃদ্ধকে আমরা ধরেছি, পুলিশ সুপারকে জানানো হয়েছে। কোতোয়ালি থানার পুলিশের হাতে ধর্ষককে সোপর্দ করা হয়েছে।

কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর বলেন, সবার সঙ্গে কথা বলে মনে হয়েছে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে। আমার কাছেও ঘটনাটি সত্য মনে হচ্ছে। আমি ধর্ষককে আটক করে নিয়ে এসেছি। তদন্ত করে উপযুক্ত বিচার করা হবে।

সম্পর্কিত খবর