মাদক ব্যবসায়ীর মরদেহ রাস্তার পাশে

রাস্তার পাশে গুলিবিদ্ধ লাশ।

মাদক ব্যবসায়ীর মরদেহ রাস্তার পাশে

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় তালা উপজেলার তেঁতুলিয়া থেকে মইজুদ্দিন আহমেদ টুলু (৪০) নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে উপজেলার তেতুলিয়া বিশ্বাসপাড়া নামকস্থান থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল, ১৬০ পিস ইয়াবা, ১৫ বোতল ফেন্সিডিল ও একটি মোবাইল সেট উদ্ধার করে।

পুলিশের দাবি, মাদক ব্যাবসায়ীদের দুপক্ষের অভ্যন্তরীণ কোন্দলে প্রতিপক্ষের গুলিতে তিনি নিহত হয়েছে।

পুলিশ লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তিনি সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি এলাকার শামসুল হক সরদারের ছেলে। তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় একাধিক মামলা রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, খুলনা-পাইকগাছা সড়কের তেঁতুলিয়া বিশ্বাসপাড়া মোড় এলাকার রাস্তার পাশে মরদেহটি স্থানীয়রা দেখতে পায়।

মরদেহের পাশে একটি টিভিএস মোটর সাইকেল পড়ে ছিল। অপরিচিত হওয়ায় মসজিদের মাইক থেকে মাইকিং করা হয়। মরদেহটির মাথায়, বুকে ও পায়ে গুলিবিদ্ধ ছিল। মরদেহের পাশে একটি মোটর সাইকেল, ১৬০ পিস ইয়াবা ও ১৫ বোতল ফেন্সিডিল পাওয়া গেছে।

তিনি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। ভোর রাতে মাদক ব্যবসায়ীদের মধ্যে বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে জানান তিনি।

(নিউজ টোয়েন্টিফোর/জুঁই/তৌহিদ)

সম্পর্কিত খবর