উপরে কুল, নিচে ফেনসিডিল!

৯৬৫ বোতল ফেনসিডিল উদ্ধার

উপরে কুল, নিচে ফেনসিডিল!

নাটোর প্রতিনিধি

কুলের কার্টুনে ভরে অভিনব পদ্ধতিতে ফেনসিডিল পাচার করছিল একটি চক্র। এ সময় ৯৬৫ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী ফারুক হোসেন (৩০) ও তার সহযোগী ইব্রাহীমকে (৩৫) আটক করে র‌্যাব। সেই সঙ্গে ফেন্সিডিল বহনকারী একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

পুলিশ জানায়, পিকআপ ভ্যানে অভিনব কায়দায় কুলের কার্টুনে ফেনসিডিলগুলি বহন করা হচ্ছিল।

মঙ্গলবার রাতে শহরের বনবেলঘরিয়া বাইপাস এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

news24bd.tv

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আজমল হোসেন বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল মঙ্গলবার মধ্য রাতে বনবেলঘড়িয়া বাইপাস এলাকায় বিভিন্ন যানবাহনে তল্লাশী চালায়। এসময় চাঁপাইনবাবগঞ্জ হতে টাঙ্গাইলগামী ফেনসিডিল বোঝাই পিকআপ ভ্যানে বিশেষ কৌশলে রাখা ৯৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বগা দুর্গাপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে ফারুক হোসেন ও তার সহযোগী একই উপজেলার পুকুরিয়া গ্রামের খলিলুর রহমানের ছেলে ইব্রাহীমকে।

এসময় জব্দ করা হয় ফেনসিডিল বহনকারী পিকআপ ভ্যান। ওই পিকআপভ্যানে কুল বড়ইয়ের কার্টুনে নিচে সাজিয়ে ফেন্সিডিলগুলো টাঙ্গাইল নিয়ে যাওয়া হচ্ছিল।

র‌্যাব-৫ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আজমল হোসেন আরো জানান, আটকরা মাদক ব্যবসায়ী, চোরাকারবারী ও মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর