লালপুরে পৌর কাউন্সিলর কে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

লালপুরে পৌর কাউন্সিলর কে কুপিয়ে হত্যা

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুরে গোপালপুরে পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর জামিরুল ইসলামকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার এলাকায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রোববার দুপুরে নাটোরের গোপালপুর পৌর কাউন্সিলর জামিরুল মোটরসাইকেল যোগে যাওয়ার সময় বিরোপাড়া এলাকায় তার বাড়ির অদূরে গতিরোধ করে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।

পরে আহত অবস্থায় লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জামিরুল বিরোপাড়া গ্রামের আলহাজ্ব কামরুজ্জামানের ছেলে ও নাটোর নর্থ বেঙ্গল চিনিকলের সম্প্রতি যোগদান করা কর্মচারী।  

এর আগে দুপুরে নাটোরের লালপুর উপজেলা পরিষদের সামনে জামিরুলের প্রতিপক্ষ যুবলীগ নেতা জাহারুল ইসলামের হত্যার বিচারের দাবিতে মানববন্ধন চলছিল। তারপরই জামিরুলের উপর হামলা করে সন্ত্রাসীর।

 ওই হত্যার জেরে এই হত্যাকাণ্ড কিনা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ ।

এ ব্যাপারে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ। অবিলম্বে এর সাথে জড়িতদের গ্রেপ্তার করা হবে। তবে এখনো কেউ থানায় মামলা বা অভিযোগ করেনি। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।


NEWS24▐ Kamrul 

সম্পর্কিত খবর