পর্ণগ্রাফি ছবি দেখিয়ে শিশু ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১

প্রতীকী ছবি

পর্ণগ্রাফি ছবি দেখিয়ে শিশু ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের স্বরূপকাঠির সোহাগদল গ্রামের তিন শিশুকে খাবারের প্রলোভণে মোবাইলে পর্ণগ্রাফি দেখিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে রফিক (৫০) নামের এক শ্রমিককে গ্রেপ্তার করেছে নেছারাবাদ থানা পুলিশ।

গতকাল নেছারাবাদ থানায় ওই তিন শিশুসহ তাদের অভিভাবকগণ অভিযোগ করলে একই গ্রামের দুই সন্তানের জনক রফিককে গ্রেপ্তার করা হয়।  

তিনজনের মধ্যে চতুর্থ শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রী রফিকের কর্মকাণ্ড তুলে ধরে বলেন, সে রফিকের মেয়ের কাছে সন্ধ্যায় প্রাইভেট পড়তে যায়। প্রায়ই রফিক তাকে ডেকে নিয়ে তার বিছানায় নিয়ে মোবাইলে পর্ণগ্রাফি দেখিয়ে তার (রফিকের) গোপনাঙ্গ ধরিয়ে হস্তমৈথুন করতে বলে, রফিক তার (মেয়েটির) লজ্জাস্থানে হাত দিত, এমনকি রফিকের পুরুঙ্গ পর্যন্ত তার মুখে নিতে বাধ্য করত।

অন্য দুইজন ৪ বছরের শিশু ও একজন ৬ বছরের শিশু জানায়, রফিক তাদের ঘরে ডেকে নিয়ে বিভিন্ন খাবার খেতে দেয় এবং মোবাইলে পর্ণগ্রাফি দেখিয়ে তাদের ধরাধরি করে।  

এ ব্যপারে চতুর্থ শ্রেণীর শিশুর মা বলেন, আমি হঠাৎ দেখি আমার মেয়ে হাটতে পারছে না। আমি তাকে জিজ্ঞাসা করি কি হয়েছে? এক পর্যায় তার প্যান্ট খুলে দেখি ওর প্রসাবের স্থাণে দাগ হয়ে রয়েছে এবং ফুলে উঠেছে। এসময় তাকে ধমক দিলে সে পা জড়িয়ে ধরে জানায় রফিক তার উপড় যে যৌন নির্যাতন করেছে।

এতটুকু মেয়ের সাথে এমন কাজ করেছে আমি এর সঠিক বিচার চাই। এতটুকু মেয়ের মুখে ওই পশু ওর পুরুষাঙ্গ দিয়েছে বলে কাঁদতে থাকেন শিশুটির মা।

এ বিষয়ে অভিযুক্তের স্ত্রী বলেন, শাহিনের সাথে আমাদের পূর্বশত্রুতা আছে এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ওই শিশুটি আমার ঘর থেকে ৪৫০ টাকা চুরি করেছে তা ঢাকতেই এরা এই মিথ্যা অভিযোগ শিশুদের দিয়ে করিয়েছে।  

এ ব্যাপারে দুপুর ৩টায় নেছারাবাদ থানার ডিউটি অফিসার এএসআই শাহ্ আলি জানায়, তিন শিশুর অভিবাবকের অভিযোগের ভিত্তিতে ওসি স্যারের নির্দেশে রফিককে গ্রেপ্তার করা হয়েছে এবং থানা হাজতে রয়েছে।

নেছারাবাদ থানার ওসি কে এম তারিকুল ইসলাম বলেন, ঘটনা মিথ্যা আমি এমনিতে ডেকে এনেছি রফিককে।


NEWS24▐ Kamrul