আ.লীগের দু'গ্রুপের সংঘর্ষে, শিশুসহ গুলিবিদ্ধ ১০
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে 

আ.লীগের দু'গ্রুপের সংঘর্ষে, শিশুসহ গুলিবিদ্ধ ১০

নোয়াখালী প্রতিনিধি

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়নের খলিফারহাটে যুবলীগ ও আ.লীগের দু'গ্রুপের সংঘর্ষে এক শিশুসহ ১০ জন গুলি বিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ ১০ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার বিকেলে স্থানীয় খলিফার হাট বাজারে এ ঘটনা ঘটে।  

স্থানীয় বাজারের ব্যবসায়ীরা জানান, প্রথমে শিপন সমর্থিত লোকজন জহির মেম্বারের বাড়িতে ও পরে বাজারে অতর্কিতভাবে হামলা ও গুলি চালায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলা আওয়ামী লীগ নেতা শিপন ও যুবলীগ নেতা জহির মেম্বার গ্রুপের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। কিছু দিন পূর্বে যুবলীগ নেতা জহির মেম্বার গুলিবিদ্ধ হয়। এ ঘটনার মামলায় গতকাল আ.লীগ নেতা শিপন সমর্থিত তিন আসামির জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে শিপন সমর্থিত নেতা কর্মীরা খলিফারহাটে জহির মেম্বারের বাড়িতে হামলা চালায়।

শুরু হয় দু'পক্ষের মধ্যে  ধাওয়া পাল্টা ধাওয়া শেষে সংঘর্ষ হয়। এ সময় এক শিশু ও স্থানীয় বাজারের ব্যবসায়ীসহ ১০ জন গুলি বিদ্ধ হয়ে আহত হয়।  

গুলিবিদ্ধরা হচ্ছেন সোলাইমান (২৮), সুমন (২৩), জসিম (৪৫), অহিদ উল্লা (৩৫), সবুজ (২৩), মাসুদ (৩৫), মনির আহমদ (৫৫),  জাকের (৩০),  এক শিশু শান্ত (১০)। তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে  ভর্তি করা হয়।  

এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।  

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিপন ও জহির মেম্বারের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। আজ বিকেলে দু’গ্রুফের আবার সংঘর্ষ ও গোলাগুলি হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।


NEWS24▐ Kamrul 
 

সম্পর্কিত খবর