মিস ওয়ার্ল্ডের ফাইনাল মঞ্চে জেসিয়া

ফাইল ছবি

মিস ওয়ার্ল্ডের ফাইনাল মঞ্চে জেসিয়া

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চীনে অনুষ্ঠিত হচ্ছে বিশ্বসুন্দরী  প্রতিযোগিতার ৬৭তম আসর। সেই প্রতিযোগিতার ফাইনালে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের জেসিয়া। আসরে ১২০ প্রতিযোগীর মধ্যে ‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ আটটি গ্রুপ থেকে বিজয়ীরা সরাসরি পৌঁছে গেছেন  সেরা ৪০-এ। সেই ‘ফাইনাল ফোর্টি’-তে আছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ জেসিয়া ইসলাম।

আর এ সুখবর জেসিয়া আজ রোববার সকালে তাঁর ফেসবুক পেজে স্ট্যাটাস লিখে জানিয়েছেন।
 
জানা গেছে, ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ গ্রুপ সিক্সে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ জেসিয়া ইসলামের প্রতিদ্বন্দ্বী ছিলেন ব্রাজিল, দক্ষিণ আফ্রিকা, কানাডা, ইথিওপিয়া ও বটসওয়ানার সুন্দরীরা। অনলাইন ভোটে তাদেরকে টপকে সেরা হয়েছেন জেসিয়া।

জেসিয়ার এবারের লক্ষ্য গ্র্যান্ড ফিনালের মঞ্চ।

ক’দিনের মধ্যে শুরু হবে সেই প্রতিযোগিতা।

সবার কাছে দোয়া চেয়ে জেসিয়া ফেসবুকে লিখেছেন, ‘সবাইকে ধন্যবাদ। প্রতিযোগিতার হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে আমি বিজয়ী হয়েছি। মিস ওয়ার্ল্ড ২০১৭ প্রতিযোগিতায় সেরা ৪০-এ নির্বাচিত হয়েছি আমি। আমার জন্য দোয়া করবেন। '

আসছে ১৮ নভেম্বর চীনের সাংহাই শহরে অনুষ্ঠিত হবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের ফাইনাল অনুষ্ঠান। অনুষ্ঠানে নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে। আড়াই ঘণ্টার অনুষ্ঠানটি যৌথভাবে উপস্থাপনা করবেন মেগান ইয়ং, টিম ভিনসেন্ট ও স্টিভ ডগলাস।

সম্পর্কিত খবর