'আমাদের হাওরের মানুষের শ্রেষ্ঠ বন্ধু শেখ হাসিনা'

ছবি সংগৃহীত

'আমাদের হাওরের মানুষের শ্রেষ্ঠ বন্ধু শেখ হাসিনা'

সুনামগঞ্জ প্রতিনিধি

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, সুনামগঞ্জের রাণীগঞ্জে সেতু নির্মাণের কাজ প্রায় শেষ। এ সেতু নির্মাণ হয়ে গেলে আমরা সুনামগঞ্জের মানুষ জগন্নাথপুর হয়ে রাণীগঞ্জ হয়ে আউশকান্দি যাব। আমাদের দুই ঘন্টা সময় বাঁচবে। ডাবর ও জগন্নাথপুর রাস্তার সকল সেতু ভেঙ্গে আমরা পাঁকা সেতুর কাজ শুরু করেছি।

সিলেট-সুনামগঞ্জ সড়কটাকে আমরা আঞ্চলিক পর্যায়ে নিয়ে তুলব। আরও বড় হবে আরও চওড়া হবে। জেলার সকল সড়ককে আমরা চার ও ছয় লেন তৈরি করব।

বৃহস্পতিবার বিকালে পৌর শহরের সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত জেলার নব নির্বাচিত সংসদ সদস্যদের গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী আরও বলেন, সুনামগঞ্জে একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন করব। যা হবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে অগ্রগমী, আধুনিক ও অনেক বড়। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে থাকবেন। আমাদের হাওরের মানুষের শ্রেষ্ঠ বন্ধু শেখ হাসিনা।

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে ও জেলা যুবলীগের সদস্য রনজিত চৌধুরী রাজন ও সবুজ কান্তি দাসর যৌথ পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন।

বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার বরকতুল্লাহ খান, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান, পৌর মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড.আফতাব উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, ঢাকাস্থ সুনামগঞ্জ সমিতির সভাপতি আকবর হোসেন মঞ্জু, জেলা আ.লীগ নেতা শামীম আহমেদ চৌধুরী, জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অ্যাড. শামছুল আবেদীন প্রমুখ।

 

NEWS24▐ Kamrul 

সম্পর্কিত খবর