'আওয়ামী লীগ ভেতর থেকে ভেঙে চুপসে গেছে

ফাইল ছবি

'আওয়ামী লীগ ভেতর থেকে ভেঙে চুপসে গেছে

অনলাইন প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ভেতর থেকে ভেঙে চুপসে গেছে। ফলে পুলিশের ওপর নির্ভরশীল হয়ে রাতের আঁধারে জাল ভোট দিয়ে ব্যালট বাক্স পূর্ণ করতে হয়েছে।

আজ শনিবার (২৬ জানুয়ারি) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

 'বিএনপি ভেঙে যাচ্ছে’আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের জবাবে রুহুল কবীর রিজভী বলেন, আওয়ামী লীগ তো ভেতর থেকে ভেঙে চুপসে গেছে।

যে কারণে আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে সুষ্ঠু নির্বাচন করতে পারেনি সরকার। ফলে পুলিশের ওপর নির্ভরশীল হয়ে রাতের আঁধারে জাল ভোট দিয়ে ব্যালট বাক্স পূর্ণ করতে হয়েছে।

তিনি বলেন, পুলিশি ক্ষমতা যখন থাকবে না তখন তো আওয়ামী লীগের বাতি জ্বালানোর লোকও খুঁজে পাওয়া যাবে না। বিএনপির মধ্যে কোনও বিভেদ নেই।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দলের তৃণমূল থেকে জাতীয় পর্যায় পর্যন্ত সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ। এই ঐক্যে ফাটল ধরাতে পারেনি বলেই ওবায়দুল কাদের সাহেবের বুকে বড় জ্বালা।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী তার ভাষণে ভোটের জন্য ধন্যবাদ দিয়েছেন, এটা জনগণের সঙ্গে হাসি-তামাশা ছাড়া আর কিছুই না। প্রধানমন্ত্রী তার তামাশার ভাষণে জনগণের সাথে ঠাট্টা করেছেন। জনগণ প্রধানমন্ত্রীর ভাষণকে সম্পূর্ণরূপে প্রত্যাখ্যান করেছে।


NEWS24▐ Kamrul 

সম্পর্কিত খবর