ছাত্রলীগ নেতার বাড়িতে হামলাকারী তিন সন্ত্রাসী গ্রেপ্তার

ছাত্রলীগ নেতার বাড়িতে হামলাকারী তিন সন্ত্রাসী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী

নরসিংদী শহরের কাউরিয়া পাড়া এলাকায় সাবেক ছাত্রলীগ নেতার বাড়িতে হামলাকারী ৩ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে শহরের সেবা সংঘের মোড় এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, শহরের কাউরিয়া পাড়া এলাকার আবদুল সাত্তারের ছেলে সজিব মিয়া (২৭), আফজালুর রহমানের ছেলে আতিকুর রহমান ওরফে রাজু (২৬) ও আবু কালামের ছেলে আলামিন মিঞা (২৫)।

তাদের প্রত্যেকের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় একাধিক মামলা রয়েছে।

র‌্যাব-১১ সূত্রে জানা যায়, গত ২৩ জানুয়ারি শহরের কাউরিয়া পাড়া এলাকায় মাদক ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষ সাবেক ছাত্রলীগ নেতা রানা আকবর মোল্লার বাড়িতে প্রকাশ্যে হামলা ও অস্ত্র প্রদর্শন করে সন্ত্রাসীরা। এই ঘটনায় সিসি টিভির ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।  

এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ বিশেষ গোয়েন্দা নজরদারীতে মঙ্গলবার রাত পৌনে ১২টায় শহরের সেবা সংঘের মোড় এলাকায় অভিযান চালায়।

অভিযানে সন্ত্রাসী সজিব, রাজু ও সজিবকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাদের দেশ তল্লাশি করে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলিসহ একটি ম্যাগাজিন, একটি চাপাতি ও একটি রামদা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন (পিপিএম) বলেন, উদ্ধারকৃত অস্ত্রটি কাউরিয়া পাড়ায় হামলার সময় আসামি সজিবের হাতে ছিল। সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ র‌্যাবের একটি বিশেষ দল তার উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। তাদের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।


NEWS24▐ Kamrul 

সম্পর্কিত খবর