মুক্তিযুদ্ধের পক্ষে জনবান্ধব টেলিভিশন হতে চায় নিউজ টোয়েন্টিফোর

মুক্তিযুদ্ধের পক্ষে জনবান্ধব টেলিভিশন হতে চায় নিউজ টোয়েন্টিফোর

কামরুল ইসলাম

মুক্তিযুদ্ধের পক্ষে থেকে সবচেয়ে শক্তিশালী, কার্যকর ও জনবান্ধব টেলিভিশন হতে চায় নিউজ টোয়েন্টিফোর। আজ বৃহস্পতিবার নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের প্রতিনিধি সভায় এ কথা বলেন নিউজ টোয়েন্টিফোর ইনচার্জ হাসনাইন খুরশেদ।  

এ সময় মাদক, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত দেশ গড়তে সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান জানান তিনি। এছাড়াও সভায় অংশ নেওয়া প্রতিনিধিদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে বিভিন্ন দিক নির্দেশনা দেন ।

 তিনি আরও বলেন, নতুন প্রজন্ম সুস্থ ও সুন্দর ভাবে গড়ে উঠুক। তারা যাতে মাদকে আকৃষ্ট না হয়, সন্ত্রাসে আকৃষ্ট না হয় সেই জন্য তাদের পড়াশুনার পাশাপাশি সংস্কৃতি ও খেলাধুলার দিকে উৎসাহিত করতে চাই। নতুন প্রজন্মকে খবর ও নিত্যনতুন আয়োজনের মধ্যে দিয়ে খেলাধুলা ও সংস্কৃতি সাথে সম্পৃক্ত করার চেষ্টা করবে নিউজ টোয়েন্টিফোর।

নিউজ টোয়েন্টিফোরের প্রধান বার্তা সম্পাদক শাহনাজ মুন্নী বলেন,  সুধু মাত্র নেতিবাচক খবর নয়, বিভিন্ন ইতিবাচক খবরের মধ্যদিয়ে দেশ গড়ার কাজে সহায়ক ভূমিকা পালন করবে নিউজ টোয়েন্টিফোর।

সভায় আরও অংশ নেন হেড অফ ব্রডকাস্ট এন্ড ইঞ্জিনিয়ারিং মোস্তাফিজুর রহমান অপু, হেড অফ মার্কেটিং আনিসুর রহমান তারেক, প্রধান প্রতিবেদক ফারুক হোসেন, বার্তা সম্পাদক বোরহানুল সম্রাট, যুগ্ম বার্তা সম্পাদক ফরহাদুল ইসলাম, আগুর নাহার মুন্টি ও মিজানুর রহমানসহ অন্যান্যরা।


NEWS24▐ Kamrul 

সম্পর্কিত খবর