চা-চক্রে আমন্ত্রণ ‘বড় পরিহাস’: খন্দকার মাহবুব

বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

চা-চক্রে আমন্ত্রণ ‘বড় পরিহাস’: খন্দকার মাহবুব

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

খালেদা জিয়াকে কোনো রাজনৈতিক মামলায় গ্রেপ্তার করা হয়নি বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

বলেছেন, তার (খালেদা জিয়ার) গ্রেপ্তার রাজনৈতিক প্রতিহিংসার। তাই আইনি প্রক্রিয়া যতই আমরা বলি না কেন, সরকারের সদিচ্ছা ছাড়া তাকে মুক্ত করা যাবে না।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের মওলানা আকরাম খাঁ হলে নাগরিক অধিকার আন্দোলন ফোরামের আয়োজনে ‘খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে নাগরিক প্রতিবাদ’ সভায় এ মন্তব্য করেন খন্দকার মাহবুব।


 
নেতাকর্মীদের আন্দোলনের আহ্বান জানিয়ে তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে হলে একমাত্র উপায় রাজপথ উত্তপ্ত করা। যতদিন পর্যন্ত রাজপথ উত্তপ্ত না হবে ততোদিন খালেদা জিয়াকে আইনি প্রক্রিয়ায় জেল থেকে বের করা যাবে না।  

‘দাবি ছিল মানুষের গণতন্ত্রকে হত্যা করে যে দল ঐক্যবদ্ধভাবে একটি নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হবে। সে দাবি বাদ দিয়ে মানুষের অধিকার আদায়ে, ভোটের অধিকার আদায়ের জন্য একটি নির্বাচনে গিয়েছিল।

তাদের প্রতারিত করা হয়েছে। জনসম্মুখে হেয় প্রতিপন্ন করা হয়েছে। কারণ, মানুষ অনেক আশা নিয়ে ঐক্যফ্রন্টের আহ্বানে ভোট দিতে গিয়েছিল। তা থেকে তারা বঞ্চিত হয়েছিল। আর আজকে সেই দলকেই আপনারা চা-চক্রে আমন্ত্রণ জানাচ্ছেন, এর চেয়ে বড় পরিহাস আর হতে পারে না। ’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর