জাতির পিতার সমাধীতে স্পিকার ও হুইপের শ্রদ্ধা

ছবি সংগৃহীত

জাতির পিতার সমাধীতে স্পিকার ও হুইপের শ্রদ্ধা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।

 আজ শুক্রবার দুপুরে তিনি বঙ্গবন্ধুর সমাধী সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধুর সমাধীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বি মিয়া এমপি।

এরপর চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর নেতৃত্বে হুইপ মো. আতিউর রহমান আতিক এমপি, পঞ্চানন বিশ্বাস এমপি, ইকবালুর রহিম এমপি, মাহবুব আরা বেগম গিনি এমপি, সামশুল হক চৌধুরী এমপি এবং আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বঙ্গবন্ধুর সমাধী সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

জাতির পিতার সমাধীতে শ্রদ্ধা নিবেদনের পর স্পিকার, ডেপুটি স্পিকার, চীফ হুইপসহ অন্যান্য হুইপ সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে সম্মান জানান। এসময় জাতীয় চার নেতা, ত্রিশ লাখ শহীদ আর সম্ভ্রম হারানো দুই লাখ মা-বোন, ৭৫”-এর ১৫ আগস্টের শহীদ, ৫২’র ভাষা আন্দোলন থেকে শুরু করে সকল গণতান্ত্রিক আন্দোলনের বীর শহীদদেরকে শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে স্পিকার, ডেপুটি স্পিকার ও অন্যান্য হুইপ ফাতেহাপাঠ ও  মোনাজাতে অংশ নেন। এ সময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শফিকুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. ইলিয়াস হোসেন সরদার, উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সুভাষ চন্দ্র জয়ধর, সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবিরসহ চীফ হুইপের নির্বাচনী এলাকার বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর