দুই বোনকে চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণ চেষ্টা

ধর্ষণ চেষ্টা

দুই বোনকে চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণ চেষ্টা

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানায় ইটের ভাটায় কর্মরত শ্রমিকের দুই মেয়ে শিশুকে ধর্ষণ চেষ্টার করার অভিযোগে নরসিংহপুর গ্রামের কাদির ভূইয়ার (২৩) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে তাকে আটক করা হয়। আটক কাদির ভূইয়া একই গ্রামের ছবুউল্লাহ ভূইয়ার ছেলে।

স্থানীয় ও সখিপুর পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সখিপুর থানার একটি ইটের ভাটায় ৪ বছর যাবত চুক্তি ভিত্তিক শ্রমিকের কাজ করে আসছেন শিশু দুটির পরিবার।

মেয়ে শিশু দুটির পরিবার কিশোরগঞ্জ জেলার বাসিন্দা। শিশুদুটির বয়স ১২ বছর ও ৮ বছর। গত মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে কাদির ভূইয়া চকলেটের লোভ দেখিয়ে ওই ইটের ভাটা সংলগ্ন নুরু বেপারীর ঝোঁপ ঝাড়ে নিয়ে প্রথমে ১২ বছরের মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি চিৎকার শুনে আট বছরের মেয়েটি এগিয়ে আসলে আগের মেয়েটিকে ছেরে দিয়ে তাকেও ধর্ষণের চেষ্টা করা হয়।
শুক্রবার বিকেলে আবারো চকলেটের প্রলোভন দেখিয়ে তাদের ডাকতে গেলে শিশু দুটি তাদের বাবা-মায়ের কাছে বিষয়টি খুলে বলে।

পরে বিষয়টি জানাজানি হলে শুক্রবার সন্ধ্যায় শিশুদুটিসহ তাদের পরিবারকে পুলিশ সখিপুর থানায় নিয়ে যায়া। ঘটনা শুনে শনিবার সকালে অভিযুক্ত কাদের ভূইয়াকে আটক করে পুলিশ।

সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক এনাম বলেন, জিজ্ঞাসাবাদের জন্য শিশু দুটিকে থানায় আনা হয়। এ ঘটনায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করা হয়েছে। অভিযুক্ত কাদের ভূইয়াকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/রতন/তৌহিদ)

সম্পর্কিত খবর