পুলিশের হাতে আটক ৫ ভুয়া পুলিশ

৫ ভুয়া পুলিশ আটক 

পুলিশের হাতে আটক ৫ ভুয়া পুলিশ

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের গোসাইরহাটে চাঁদাবাজির অভিযোগে পাঁচ ভুয়া পুলিশকে আটক করেছে গোসাইরহাট থানা-পুলিশ। শনিবার রাত সাড়ে চারটার দিকে উপজেলার ইদিলপুর ইউনিয়নের পট্টি ব্রিজের ঢাল থেকে ওই পাঁচজনকে আটক করা হয়।

আটকরা হলেন- গোসাইরহাট উপজেলার মৃত্রসেনপট্টি গ্রামের মৃত আব্দুর রশিদ সরদারের ছেলে মো. সেলিম সরদার (৩৫), আমিন উদ্দিনের ছেলে মোহাম্মদ আলী (৩৮), টেংরা গ্রামের শফিজদ্দিন মোল্লার ছেলে মো. শরীফ মোল্লা (৩০), দাশের জঙ্গল গ্রামের আজিজ সরদারের ছেলে জামাল সরদার (৩৫) ও মহেস্বর পট্টি গ্রামের মিয়া চাঁন রাড়ীর ছেলে মিন্টু রাড়ী (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাত সাড়ে চারটার দিকে গোসাইরহাট পট্টি ব্রিজের ঢালে স্থানীয় মাছ ব্যবসায়ীরা ভ্যানে মাছ ওঠাচ্ছিলেন।

এমন সময় গোসাইরহাট থানার পুলিশ পরিচয়ে পাঁচজন মাছগুলো আটক করে। পরে মাছ ব্যবসায়ীদের কাছ থেকে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করে। তখন মাছ ব্যবসায়ী ইদ্রিস আলী প্রধান গোসাইরহাট থানায় ফোন দেন। তাৎক্ষণিক গোসাইরহাট থানা পুলিশের একটি দল ওই পাঁচ ভুয়া পুলিশকে আটক করে থানায় নিয়ে আসে।

গোসাইরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, দীর্ঘদিন থেকে বিভিন্ন এলাকায় ভুয়া পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করে আসছিলেন এরা। আটক পাঁচজনের বিরুদ্ধে মামলা করা হবে।

(নিউজ টোয়েন্টিফোর/রতন/তৌহিদ)

সম্পর্কিত খবর