১৪ পরীক্ষার্থী ও ৪ শিক্ষক বহিষ্কার

১৪ পরীক্ষার্থী ও ৪ শিক্ষক বহিষ্কার

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ শহরের সিদ্দিকীয়া আলিয়া কামিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র থেকে এসএসসি দাখিল গণিত পরীক্ষা চলাকালে অসদুপায় অবলম্বনের অভিযোগে ১৪ শিক্ষার্থী ও ৪ শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। আজ বৃহষ্পতিবার দুপুর ১২ টার দিকে তাদেরকে বহিষ্কার করা হয়।

বহিষ্কৃত শিক্ষকরা হলেন-সিদ্দিকীয়া আলিয়া কামিল মাদ্রাসার শিক্ষক শামসুন্নাহার, রেজাউল ইসলাম, সদর উপজেলার বাড়ি বাথান মাদ্রাসার শিক্ষক মাসুদুর রহমান, কানুহরপুর দাখিল মাদ্রাসার শিক্ষক আবু তালেব। এছাড়া জেলার ভুটিয়ারগাতী, উত্তরকাস্ট সাগরা, বাড়ীবাথান, ঘোড়শাল, হাটগোপালপুর, নুরনগর, আড়মুখ ও পঞ্চগ্রাম মাদ্রাসার ১৪ পরীক্ষার্থী রয়েছে।

 

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর সাদিক চৌধুরী জানান, ঝিনাইদহ সিদ্দিকীয়া আলিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে গণিত পরীক্ষা চলাকালে বিভিন্ন কক্ষে অনিয়ম হচ্ছিল। শিক্ষার্থীরা সেট কোড পরিবর্তনসহ নানা অনিয়মে পরীক্ষা দিচ্ছে।

বিষয়টি তদন্ত করে জড়িত থাকার দায়ে ১৪ শিক্ষার্থী ও ৪ শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত শিক্ষার্থীরা বাকি পরীক্ষাগুলোতে অংশ নিতে পারবে না এবং শিক্ষকরাও দাখিল পরীক্ষায় দায়িত্ব পালন করতে পারবেন না বলেও তিনি জানান।

সম্পর্কিত খবর