শাকিরার গলায় রক্তক্ষরণ, ওয়ার্ল্ড ট্যুর বাতিল

শাকিরা। ফাইল ছবি

শাকিরার গলায় রক্তক্ষরণ, ওয়ার্ল্ড ট্যুর বাতিল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কণ্ঠে সমস্যার কারণে গান গাইতে পারছেন না পপ তারকা শাকিরা। তাঁর গলায় রক্তক্ষরণ হয়েছে। চিকিৎসক তাঁর কণ্ঠকে পর্যাপ্ত বিশ্রাম দেওয়ার পরামর্শ দিয়েছেন।  

অতিরিক্ত সংগীতচর্চার কারণে তাঁর কণ্ঠের এই সমস্যা হচ্ছে বলে জানা গেছে।

 

শাকিরার ‘এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুর’ শুরু হওয়ার কথা ছিল ৮ নভেম্বর। পরিকল্পনা অনুযায়ী আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত শাকিরা এই সংগীত সফরে ইউরোপ ও আমেরিকার বিভিন্ন শহরে ৩৪টি কনসার্ট করার কথা ছিল। কিন্তু কণ্ঠে সমস্যার কারণে সেই পরিকল্পনা ভেস্তে যেতে গেছে। বাতিল করা হয়েছে ওয়ার্ল্ড ট্যুর।

জানা গেছে, সংগীত সফরের জন্য দিনরাত অনুশীলন করছিলেন শাকিরা। আর তাতেই ঘটেছে বিপত্তি। গত জুলাই মাসে যখন প্রস্তুতি শুরু হয়, তখন শাকিরার কণ্ঠের অবস্থা ভালো ছিল। কিন্তু অক্টোবর মাসের শেষ দিকে তাঁর কণ্ঠের সমস্যা শুরু হয়। বাধ্য হয়ে এই ‘এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুর’ বাতিল করতে হয়েছে।

এই সংগীত সফর বাতিলের খবর গতকাল মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে ইংরেজি ও স্প্যানিশ ভাষায় লেখা বার্তায় সবাইকে নিজেই জানিয়েছেন শাকিরা। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী এখন গান গাওয়া থেকে বিরত থাকছেন তিনি। এমনকি তাঁকে কথা বলতেও নিষেধ করা হয়েছে।  

ইউরোপে যাঁরা কনসার্টের টিকিট কিনেছিলেন, তাঁদের কাছে দুঃখ প্রকাশ করেছেন শাকিরা।

তবে এই ট্যুর একেবারে বাতিল হয়ে যায়নি। ‘এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুর’ ২০১৮ সালের জানুয়ারি মাসে শুরুর পরিকল্পনা করছে আয়োজকরা। - ডেইলি মেইল।

সম্পর্কিত খবর